ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মডেল সাবিরার আত্মহত্যা

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ২৪ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মডেল সাবিরার আত্মহত্যা

সাবিরা হোসাইন

বিনোদন ডেস্ক : আত্মহত্যা করেছেন মডেল সাবিরা হোসাইন। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

নগরীর মিরপুরের রূপনগরের একটি বাসা থেকে মঙ্গলবার সকালে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাবিরার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই বাসায় সাবিরা একাই থাকতেন।

পারিবারিক ও প্রেমঘটিত কারণে সাবিরা আত্মহত্যা করেছেন বলে মিরপুর রূপনগর মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ শহিদুল আলম নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

আত্মহত্যার আগে সাবিরা তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস ও ভিডিও পোস্ট করেন। প্রকাশিত ভিডিওতে দেখা যায়, বিছানায় শুয়ে একটি ছুরি হাতে নিয়ে নিজের পেট ও গলা কেটে আত্মহত্যার চেষ্টা করছেন সাবিরা। তাকে মানসিকভাবে অনেক অস্থির বলে মনে হয়। শুরুতে বলতে শোনা যায় আমি কিচ্ছু করতে পারব না। তারপর হাতে একটি ছুরি নিয়ে বারবার পেটে ও গলায় চাপ দেওয়ার চেষ্টা করেন কিন্তু কিছু করতে পারেন না। বারবার বলতে শোনা যায়, কাটেও না। আমি ব্যর্থ। ওকে নেক্সট অ্যাটেম্পট নেব।     

নির্ঝর সিনহা রওনক নামের একজনের উদ্দেশে সাবিরা তার স্ট্যাটাসে লেখেন, আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলছি। সে আমাকে যা ইচ্ছে বলেছে।  আর বেস্ট পার্ট হলো,  সে আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কি একটুও ফিল হয়নি?

সাবিরা আরো লিখেন, ‘আমাকে ব্যবহার করবে, সেক্স করবে আর আমি সরে যাব, এটা তো হতে পারে না। বিয়ের কথা বললে তোমার পরিবার অসুস্থ হয়ে যায়। আর সেক্সের কথা বললে সব ঠিক হয়ে যায়। ভালো ভালো আমি আত্মহত্যার চেষ্টা করছি। নির্ঝরকে ট্যাগ করে সবশেষে তিনি লেখেন, আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তার।’

সাবিরা বেশকিছু পণ্যের স্থিরচিত্রে ও ফ্যাশন হাউসের মডেল হিসেবে কাজ করেছেন। শুধু মডেলিং নয় উপস্থাপনাও করতেন তিনি। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা যায় গানবাংলা টিভিতেও কাজ করতেন এই মডেল।

 



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৬/শান্ত/অগাস্টিন সুজন/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়