ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন জবির ১০ শিক্ষার্থী

আশরাফুল ইসলাম আকাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন জবির ১০ শিক্ষার্থী

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেধাবী ১০ শিক্ষার্থী ইউজিসি কর্তৃক প্রবর্তিত প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৩ ও ২০১৪ সালের জন্য মনোনীত হয়েছেন।

স্বর্ণপদকপ্রাপ্তরা হলেন- জবির ভূগোল ও পরিবেশ বিভাগের সাবেক শিক্ষার্থী সুবীর কুমার দাস, আইন বিভাগের সাবেক শিক্ষার্থী জানাতুল ফেরদৌস, মার্কেটিং বিভাগের সাবেক শিক্ষার্থী মহিনুর আখতার, মেহজাবীন আহমেদ, উদ্ভিদবিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী সিরাজুম মনিরা, সমাজ বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী নাজমুল ইসলাম, তাসনুভা ইসলাম, ইসলামি স্টাডিজ বিভাগের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ নাসির উদ্দিন, মো. কাদের হোসেন ও গণিত বিভাগের সাবেক শিক্ষার্থী লুৎফুন নাহার মুক্তা।

বুধবার প্রধানমন্ত্রী স্বর্ণপদকে মনোনীত হওয়ার বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন জবির ইসলামি স্টাডিজ বিভাগের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ নাসির উদ্দিন।

তিনি বলেন, আমার কাছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকে গত ৫ ফেব্রুয়ারি ইস্যুকৃত চিঠি সোমবার এসে পৌঁছেছে। মার্চে প্রধানমন্ত্রীর সুবিধামতো সময়ে পদক প্রদান করা হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।এ অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ২৩৪ জন মেধাবী শিক্ষার্থীকে পদক দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৭/আশরাফুল/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়