ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নর্দান ইউনিভার্সিটির আইন অনুষদের গ্র্যাজুয়েশন সমাপনী অনুষ্ঠিত

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ২৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নর্দান ইউনিভার্সিটির আইন অনুষদের গ্র্যাজুয়েশন সমাপনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : নর্দান ইউনিভার্সিটির আইন অনুষদের এলএলবি (সম্মান) এবং এলএলএম ডিগ্রি সমাপনী উপলক্ষে গ্র্যাজুয়েশন সমাপনীর আয়োজন করা হয়।

শুক্রবার এই গ্র্যাজুয়েশন সমাপনীর আয়োজন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোট বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ, উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম, ট্রেজারার মো. আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল একতেদার আহমেদ সিদ্দিকী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেশের প্রবীণ আইন শিক্ষাবিদ ও নর্দান ইউনিভার্সিটির আইন অনুষদের ডিন প্রফেসর ড. এ ডব্লিউ এম আব্দুল হক।

সুপ্রিম কোট বার অ্যাসোসিয়েশনের সভাপতি তার বক্তব্যে আইনজীবীদের একটি জাতির সামাজিক প্রকৌশলী হিসেবে অভিহিত করে বলেন, আইনের ছাত্রছাত্রীদের আন্তর্জাতিক মানের আইন পেশায় নিয়োজিত হতে হবে এবং তথ্যপ্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে সমাজে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে।অনুষ্ঠান শেষে গ্র্যাজুয়েটদের মাঝে ডিগ্রি প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইন বিভাগের বিভাগীয় প্রধান আফরোজা বিলকিসসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা।




রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৭/হাসান/ইভা/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়