ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেকৃবিতে ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৬ শিক্ষার্থী

আকাশ বাসফোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ২০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শেকৃবিতে ডিনস অ্যাওয়ার্ড পেলেন ১৬ শিক্ষার্থী

শেকৃবি প্রতিনিধি : শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের আয়োজনে নবীন বরণ ও ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। ২০১৬ সালের ফলাফলের ওপর ভিত্তি করে ৫ লেভেলের মোট ১৬ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটেরিয়ামে ১৬ শিক্ষার্থীর হাতে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনারের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান। সামগ্রিক ফলাফল বিবেচনা এবং নীতিমালা অনুসরণে যারা একই লেভেলের উভয় সেমিস্টারে ৩.৮ বা তদুর্ধ্ব জিপিএ অর্জন করেছন তাদের ডিনস অ্যাওয়ার্ডের জন্য মনোনীত করা হয়েছে।

এএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক প্রাক্তন ডিন অধ্যাপক ডক্টর মো. মোফাজ্জল হোসেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মদ। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ডক্টর মো. সেকেন্দর আলী, কোষাধ্যক্ষ অধ্যাপক ডক্টর মো. আনোয়ারুল হক বেগ এবং এনিম্যাল হেলথ বিভাগের প্রধান মো. সিরাজুল হক।

অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন মো. জহির উদ্দিন রুবেল, তাহমিনা সিকদার, ফাল্গুনী দাদক, নিপু সেন, আল-ওয়াসিফ, মেহেদী পারভীন, সাদেক আহমেদ, সারমিন খাতুন, জান্নাতুল নাইম, মো. রহমত উল্লা, শাহাদাত হোসেন পারভেছ, সেলিম ফরহাদ শিহাব, মনিয়া ইয়াছমিন, তানজিলা রহমান ও হাফছা হোসাইন, মাখছুদা তাছলিমা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৭/আকাশ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়