ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

একসঙ্গে মঞ্জু-ধানুশ

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২৪ ৮:১৫:৫৬ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২৪ ১২:৪৪:৪৯ পিএম

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, সংগীতশিল্পী ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘অসুরন’। ভেট্রিমারন পরিচালিত তামিল ভাষার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ধানুশ।

তবে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এতদিন চমক হিসেবে রেখেছিলেন নির্মাতারা। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন ৪০ বছর বয়সি এই অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন ধানুশ।

এক টুইটে ধানুশ লিখেছেন, ‘অসুরন সিনেমার নতুন খবর। এভারগ্রিন অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন। মেধাবী এই অভিনেত্রীর সঙ্গে অভিনয় ও তার কাছ থেকে শেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’

আগামী ২৬ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। তামিল ভাষার ‘ভেকাই’ উপন্যাস অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। ধানুশ ও পরিচালক ভেট্রিমারন এ সিনেমায় চতুর্থবারের মতো একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। ভি ক্রিয়েশন্সের ব্যানারে নির্মাধীন সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে অনেক প্রত্যাশা তৈরি হয়েছে।

১৯৯৮ সালে মালায়ালাম অভিনেতা দিলীপের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মঞ্জু ওয়ারিয়র। তারপর দীর্ঘ ১৬ বছর কোনো সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি এই অভিনেত্রীকে। ২০১৪ সালে মালায়ালাম ভাষার একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে ফেরেন তিনি। এরপর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন মঞ্জু। বর্তমানে তার হাতে আরো তিনটি সিনেমার কাজ রয়েছে।

অন্যদিকে ধানুশ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মারি টু’। ‘আসুরন’ ছাড়াও তামিল ভাষার আরো একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেতা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC