ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঘটনার পর থেকে মোকসুদ ঢাকায় পলাতক ছিলেন

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৬, ১২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঘটনার পর থেকে মোকসুদ ঢাকায় পলাতক ছিলেন

জ্যেষ্ঠ প্রতিবেদক : ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যা মামলার অন্যতম আসামি সোনাগাজী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোকসুদ আলম ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।  অনেক জায়গায় খোঁজ করা হলেও তিনি ঢাকায় ছিলেন।

শুক্রবার সকালে পিবিআইয়ের ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. মনিরুজ্জামান মুঠোফোনে রাইজিংবিডিকে বলেন, ‘বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার একটি আবাসিক হোটেল থেকে কাউন্সিলর মোকসুদ আলমকে গ্রেপ্তার করা হয়।  ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। তিনি এই মামলার এজাহারভুক্ত আসামি।’

পুলিশ জানায়, এজাহারভুক্ত আসামিদের মধ্যে এখনো পলাতক রয়েছে সোনাগাজী পৌরসভার উত্তর চরচান্দিয়া গ্রামের ওই মাদ্রাসার ছাত্র শাহাদাত হোসেন শামিম, হাফেজ আবদুল কাদের ও নুর উদ্দিন।

উল্লেখ্য, ৬ এপ্রিল সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে গেলে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় মুখোশধারী দুর্বৃত্তরা।  এর আগে ২৭ মার্চ মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে করা শ্লীলতাহানির মামলা প্রত্যাহারের জন্য নুসরাতকে চাপ দেয় তারা।  আগুনে ঝলসে যাওয়া নুসরাত বুধবার রাত সাড়ে ৯টায় না ফেরার দেশে চলে যান।





রাইজিংবিডি/ঢাকা/১২ এপ্রিল ২০১৯/মাকসুদ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়