ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বুধবার জাতীয় শিশু পুরস্কার দেবেন রাষ্ট্রপতি

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ১১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বুধবার জাতীয় শিশু পুরস্কার দেবেন রাষ্ট্রপতি

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৮ প্রদানের ফাইল ছবি

সচিবালয় প্রতিবেদক : বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০১৯’ এর পুরস্কার দেওয়া হবে আগামীকাল বুধবার। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন।

বাংলাদেশ শিশু একাডেমি সূত্রে এ তথ্য জানা গেছে।

বুধবার বিকেলে শিশু একাডেমির মিলনায়তনে এ পুরস্কার প্রদান অনুষ্ঠান হবে। এতে বিশেষ অতিথি থাকবেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন ও জাতীয় সংসদের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।

অনুষ্ঠানে অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে ‘আমার কথা শোনো’ শীর্ষক একটি ভিডিও প্রদর্শন ও শিশু-কিশোরদের অংশগ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বিষয়ে বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক শিশুসাহিত্যক আনজীর লিটন জানান, শিশু-কিশোরদের প্রতিভা অন্বেষণের কর্মসূচি হিসেবে অন্যান্য বারের মতো চলতি বছর শিশু এডাডেমির উদ্যোগে সারা দেশে জেলা ও উপজেলার সকল শাখার ব্যবস্থপনায় ‘জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০১৯’ অনুষ্ঠিত হয়। এতে সারা দেশের ১ হাজারের বেশি শিশু অংশ নেয়। স্থানীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে ঢাকায় শিশু একাডেমিতে সম্প্রতি জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৯/হাসান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়