ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘দেশের অগ্রগতি কেউ ঠেকিয়ে রাখতে পারবে না’

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দেশের অগ্রগতি কেউ ঠেকিয়ে রাখতে পারবে না’

কিশোরগঞ্জ প্রতিনিধি : জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বাংলাদেশের যুবকদের দক্ষতার প্রশংসা করে বলেন, আমার দেশের যুবকদের দক্ষতা আমাকে বিস্মিত করেছে। তাদের দেখে আমার প্রতিক্ষণই মনে হয় বাংলাদেশ আর পিছিয়ে থাকবে না। এ বাংলাদেশ এগিয়ে যাবে, কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

 

শনিবার বিকেলে কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমি হলরুমে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

এর আগে দুপুরে তার নিজ এলাকা কিশোরগঞ্জ শহরে চলমান নরসুন্দা প্রকল্প পরিদর্শন করে শোলাকিয়ায় নির্মিত একটি সেতু উদ্বোধন করেন।

 

তিনি স্বাধীনতা পরবর্তী বাংলাদেশের কথা স্মরণ করে করে বলেন, সেসময় আমাদের অর্থ ছিল না, দক্ষতা ছিল না। আমরা ধীরে ধীরে সেই দক্ষতা আয়ত্ব করেছি। এখন যে কোনো প্রকল্প, তা যত বড়ই হোক, আমরা বাস্তবায়ন করতে পারি। আমাদের দক্ষ কর্মীরা আত্মবিশ্বাস নিয়ে আজ এসব প্রকল্প বাস্তবায়ন করছে। এখন সরকারি কর্মকর্তারাও আগের চেয়ে অনেক বেশি দক্ষ হয়ে উঠেছে।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে কর্মিসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সংরক্ষিত আসনের সংসদ সদস্য দিলারা বেগম আসমা, জেলা পরিষদের প্রশাসক জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজাল, সদর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক শরীফ আহমেদ সাদী।

 

 

রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৭ ডিসেম্বর ২০১৬/রুমন চক্রবর্তী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়