ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্লগার নিলয় হত্যায় সোহেলের রিমান্ড

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ২১ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্লগার নিলয় হত্যায় সোহেলের রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যা মামলায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের (প্রাক্তন আনসারুল্লাহ বাংলা টিম) ইন্টেলিজেন্স শাখার সদস্য আবু সাকিব ওরফে সোহেলের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলম রিমান্ডের আদেশ দেন।

গত ৫ নভেম্বর রাতে মোহাম্মদপুরের ইকবাল রোডে অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করা হয়। পরদিন সে বিজ্ঞান মনস্ক লেখক এবং মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা অভিজিৎ রায় হত্যা মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এরপর মঙ্গলবার ব্লগার নিলয় হত্যা মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (ডিবি) পরিদর্শক বাহাউদ্দিন ফারুকী সোহেলকে এ মামলায় গ্রেপ্তার দেখানোর পর ১০ দিনের রিমান্ড আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম আমিনুল ইসলাম তাকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এরপর শুনানি শেষে মহানগর হাকিম খুরশীদ আলম তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, রাজধানীর খিলগাঁওয়ের গোড়ানের ১৬৭ নম্বর বাড়ির পঞ্চমতলায় ২০১৫ সালের ৭ আগস্ট দুপুর ১টার দিকে ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।  এ ঘটনায় ওইদিন রাত সাড়ে ১১টার দিকে নিলয়ের স্ত্রী অজ্ঞাতপরিচয় চারজনকে আসামি করে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা করেন।



রাইজিংবিডি/ঢাকা/২১ নভেম্বর ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়