ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘আমরা জেগে আছি বিচারের প্রতীক্ষায়’

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমরা জেগে আছি বিচারের প্রতীক্ষায়’

নিজস্ব প্রতিবেদক : মোয়াজ্জেম হোসেনের জামিন নামঞ্জুর হওয়ায় সন্তোষ প্রকাশ করে মামলার বাদী সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, ‘মনে করি এটি প্রাথমিক প্রক্রিয়া, সফলতার কিছু নেই। ন্যায়বিচার যেদিন পাব সেদিন সফলতা পাব। নুসরাত ঘুমিয়ে থাকবে কিন্তু আমরা জেগে আছি তার বিচারের প্রতীক্ষায়।’

সোমবার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার ফেনীর সোনাগাজী থানা পুলিশের প্রাক্তন অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেনের জামিন শুনানি শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ‘মোয়াজ্জেম আইনের লোক। আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তিনি পলাতক হন। গতকাল পর্যন্ত তিনি পলাতক ছিলেন। কোন নৈতিকতায় তিনি জামিন চান। উনি পুলিশের লোক, ওনার ভিতর যদি পাপবোধ না থাকতো তাহলে উনি অবশ্যই যে দিন গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে তারপর তিনি আদালতে এসে নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চাইতেন।’

সোমবার মোয়াজ্জেমকে ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে হাজির করা হয়। মোয়াজ্জেমের পক্ষে তার আইনজীবী জামিনের আবেদন করেন। বাদীপক্ষ এবং রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, সৈয়দ সায়েদুল হক সুমন গত ১৫ এপ্রিল আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় গত ২৭ মে তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের সিনিয়র সহকারী পুলিশ সুপার রীমা সুলতানা মোয়াজ্জেমের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদন আমলে গ্রহণ করে ওই দিনই মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরোয়ানা জারির ২০ দিন পর রাজধানীর শাহবাগ থেকে রোববার মোয়াজ্জেমকে গ্রেপ্তার করে পুলিশ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়