ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘পরাজয় জেনেই ডিএনসিসি নির্বাচন বানচাল’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১৯ ৬:২১:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৯ ৬:২১:১১ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : নিশ্চিত পরাজয় জেনেই ডিএনসিসি নির্বাচন বানচাল করা হয়েছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

তিনি বলেন, ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় আসে বর্তমান সরকার। কিন্তু তারা সেই আচরণ বদলাতে পারেনি। ভোটারদের গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের বিন্দুমাত্র সম্মান নেই। স্থানীয় নির্বাচনগুলোতেও একই মনোভাবের পুনরাবৃত্তি ঘটাচ্ছে। ডিএনসিসি নির্বাচন তারই ধারাবাহিকতা মাত্র। নিশ্চিত পরাজয় জেনেই এই নির্বাচন বানচাল করা হয়েছে।

শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পূর্ব চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এ কথা বলেন।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি জি এম রুহুল আমীনের  সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে কেন্দ্রীয় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. আব্দুল লতিফ মাসুম, দারুল মা’আরিফ এর সহকারী মহাপরিচালক ড. জসিম উদ্দিন নদভী, দলের নায়েবে আমীর মাওলানা আবদুল হক আজাদ, মাওলানা আব্দুল আউয়াল ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান, মাওলানা আহমাদ আবদুল কাইয়ুম, অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মুহাম্মাদ বরকত উল্লাহ লতিফ, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা নূরুল ইসলাম আল-আমীন।

শাসনতন্ত্রের নতুন কমিটি
শাইখ ফজলুল করীম মারুফকে সভাপতি, শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম সহ-সভাপতি ও মুহাম্মাদ হাছিবুল এর আগে কেন্দ্রীয় সম্মেলন ঘোষণা পাঠ করেন কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/সাইফ

Walton Laptop
 
     
Walton AC