ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন মন্ত্রীকে চিটাগাং জার্নালিস্ট ফোরামের অভিনন্দন

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন মন্ত্রীকে চিটাগাং জার্নালিস্ট ফোরামের অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক : আওয়ামী লীগ সরকারের নবগঠিত মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন চট্টগ্রামের চার কৃতি সন্তান। তারা হলেন- ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, ‍তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পরের দিন মঙ্গলবার সচিবালয়ে আসেন চার মন্ত্রী। কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময়ের পর নিজ নিজ মন্ত্রণালয়ের কাজ শুরু করেন তারা।



দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান চিটাগাং জার্নালিস্ট ফোরাম ঢাকার (সিজেএফডি) নেতৃবৃন্দ। এ সময় তারা আশা প্রকাশ করেন, ভূমিমন্ত্রীর নেতৃত্বে দেশের ভূমি ব্যবস্থাপনায় ঘুষ, দুর্নীতি ও হয়রানি বন্ধ হবে এবং সুশাসন প্রতিষ্ঠা পাবে। মন্ত্রীও তাদের আশ্বাস দেন, প্রথম দিন থেকেই তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে আন্তরিকতার সঙ্গে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন।

পরে সিজেএফডির নেতারা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।



এ সময় সিজেএফডির সভাপতি মুজিব মাসুদ, সেক্রেটারি শামীম জাহাঙ্গীর, সিজেএফডির জ্যেষ্ঠ নেতা নুরুদ্দিন জঙ্গী, শাহীন চৌধুরী, মোস্তফা কামাল, অনুপ খাস্তগীর, ইব্রাহিম আজাদ, সাহেদ সিদ্দিকী, মোহাম্মদ নঈমুদ্দীন ও তৌহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়