ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বন্যাদুর্গত এলাকায় ফ্রি-মেডিক্যাল ক্যাম্প

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বন্যাদুর্গত এলাকায় ফ্রি-মেডিক্যাল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) উদ্যোগে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার টেকানী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বন্যাদুর্গতদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, প্রয়োজনীয় ওষুধ ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েনের (বিএমএ) প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. মো. মাহবুবুর রহমান (বাবু) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার দিনব্যাপী বিএমএ সমাজকল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদের পরিচালনায় বিশেষজ্ঞ চিকিৎসকরা মেডিক্যাল ক্যাম্পে আসা বিভিন্ন রোগে আক্রান্তদের চিকিৎসা ও প্রয়োজনীয় ওষুধপত্র প্রদান করেন। বন্যাকালীন পানিবাহিত বিভিন্ন রোগ ও তা প্রতিরোধে করণীয় সম্পর্কে জনসাধারণকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়। এ সময় ক্যাম্পে আসা বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সিরাজগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় ও বিএমএ মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে বন্যাদুর্গত এলাকার পানিবন্দি জনসাধারণের জন্য বিশেষজ্ঞ চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে এই ফ্রি-মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

সিরাজগঞ্জ জেলার সিভিল সার্জন, ডেপুটি সিভিল সার্জন, কাজীপুর উপজেলার ইউএইচঅ্যান্ডএফপিওসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়