ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আদালতের নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন করা হবে

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদালতের নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন করা হবে

নিজস্ব প্রতিবেদক : ময়লা-আবর্জনা অপসারণের বিষয়ে আদালত যে (হাইকোর্ট) নির্দেশনা দিয়েছে তা যথাযথভাবে বাস্তবায়ন করবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।  

সোমবার রাজধানীর শনির আখড়ার আর এস শপিং কমপ্লেক্সের সামনে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় উপলক্ষে আয়োজিত সভায় মেয়র সাঈদ খোকন এ কথা বলেন।

তিনি বলেন, রাজধানীতে আধুনিক সুযোগ-সুবিধা নব-সংযুক্ত ইউনিয়নগুলিতেও নিশ্চিত করতে ১২৪ কোটি টাকা ব্যয়ে দনিয়া ইউনিয়নের সড়ক ও অবকাঠামো নির্মাণ, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, এলইডি বাতি স্থাপন কাজ শুরু হয়েছে। নব-সংযুক্ত ৮টি ইউনিয়নের অধিবাসীদের সব ধরনের নাগরিক সুবিধা প্রদানের লক্ষ্যে ডিএসসিসি বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছে। যা দ্রুত কাজ শেষ হবে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, করপোরেশনের প্রধান প্রকৌশলী ফরাজী শাহাবুদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক বোরহান আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী মনিরুল ইসলাম মনু, আওয়ামী লীগের নেতা-কর্মী এবং করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মেয়র দনিয়া এলাকার ১২ থেকে ৩০ ফুট প্রস্থের ২৬ দশমিক ৯১ কিমি ঢালাইয়ের ১০টি রাস্তা নির্মাণ, সড়কের ৩০ দশমিক ৬০ কিমি নর্দমা ও ফুটপাত নির্মাণ, ১৫৭৬টি এলইডি সড়কবাতি স্থাপন কাজের উদ্বোধন করেন।   



রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়