ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পূজায় শেখ হাসিনা, এরশাদের জন্য আশীর্বাদ কামনা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পূজায় শেখ হাসিনা, এরশাদের জন্য আশীর্বাদ কামনা

জ্যেষ্ঠ প্রতিবেদক : হিন্দু সম্প্রদায়ের সরস্বতী পূজায় অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার জন্য আশীর্বাদ কামনা করা হয়েছে।

সোমবার বিকেলে রাজধানীর শ্যামপুর থানার দোলাইরপাড়ের কালী মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত সরস্বতী পূজায় আগত হিন্দু সম্প্রদায়ের নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে তাদের জন্য এই আশীর্বাদ কামনা করেন।

মন্দির পরিচালনা কমিটির সভাপতি চিত্তরঞ্জন করের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তেজগাঁও উন্নয়ন সার্কেলের সার্কেল অফিসার শাহনাজ সুলতানা।

 



প্রধান অতিথির বক্তব্যে শাহনাজ সুলতানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের নাগরিকদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। মাননীয় প্রধানমন্ত্রী এই নীতিতে বিশ্বাসী। তার কাছে সব ধর্মের মানুষ সমান। তাই তিনি এদেশে সব সম্প্রদায়ের মানুষের অধিকার সুপ্রতিষ্ঠিত করেছেন। আগামী দিনে সাম্প্রদায়িক অপশক্তিমুক্ত বাংলাদেশ বিনির্মাণের জন্য তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সাংবাদিক সুজন দে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তিনি হিন্দুদের কল্যাণে নিরলসভাবে কাজ করছেন। রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে আমাদের পল্লীবন্ধু এরশাদও হিন্দুদের কল্যাণে কাজ করে গেছেন। হিন্দু ধর্মীয় কল্যাণ  ট্রাস্ট তিনি করেছেন। ভগবান শ্রৗকৃষ্ণের  জন্মদিন শুভ জন্মাষ্টমীতে সরকারি ছুটি  এরশাদ দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো পল্লীবন্ধু এরশাদও একজন অসাম্প্রদায়িক নেতা। তাই এই দুই নেতার পাশাপাশি পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার জন্যও আপনারা ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন। তারা যাতে দেশ ও মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখতে পারেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও কদমতলি থানা জাতীয় পার্টির সহ-সভাপতি  ইন্দ্রজিত দাশ।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়