ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাড্ডায় যুবকের লাশ উদ্ধার

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড্ডায় যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বাড্ডার সাতারকুল এলাকা থেকে মনিরুজ্জামান মনির (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তার মরদেহ উদ্ধার  করে অজ্ঞাত পরিচয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে নিহতের চাচা জুলহাজুল কবির বিকেলে হাসপাতালের মর্গে এসে লাশ শনাক্ত করেন।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) কাজী আবুল কালাম জানান, সাতারকুল এলাকায় অজ্ঞাত এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

নিহতের  বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ থানার মনিরামপুরে।  শুক্রবার সকালে দিনাজপুর থেকে ঢাকায় আসেন তিনি। ফেনীর খয়রা এলাকায় রং মিস্ত্রীর কাজ করতেন তিনি। চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি চতুর্থ। স্ত্রীর কাজলরেখা দুই ছেলেকে নিয়ে গ্রামে থাকেন।

জুলহাজুল কবির বলেন, গতকাল সকাল ১০টার দিকে মনির দিনাজপুর থেকে বাসে করে ঢাকায় রওনা দেন। সঙ্গে আরো কয়েকজন ছিল। তার সঙ্গে ২৫ হাজার টাকা ছিল। রাত সাড়ে ৮টার দিকে ঢাকায় পৌঁছান তিনি। পরে রাত ১০টার দিকে স্ত্রীকে ফোন দিয়ে জানান, তিনি ঢাকায় পৌঁছেছেন। তিনি ছোট ভাই আফজালের কড়াইলের বাড়িতে যাচ্ছেন। সেখানে রাতে থেকে পরের দিন ফেনীতে রঙের কাজ করতে যাওয়ার কথা ছিল।



রাইজিংবিডি/ঢাকা/৮ সেপ্টেম্বর ২০১৮/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়