ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

৩ সদস্যের পরিবারে ৫ গাড়ির সমাধান করতে হবে

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩ সদস্যের পরিবারে ৫ গাড়ির সমাধান করতে হবে

নিজস্ব প্রতিবেদক : তিন সদস্যের পরিবারে পাঁচ গাড়ি থাকা নিয়ে উদ্বেগ প্রকাশ করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, আগামী সমন্বয় সভায় সড়ক পরিবহন আইনের ধারার আলোকে ঢাকা শহরের ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণের জন্য অংশীজনের সঙ্গে আলাপ আলোচনা করব।

একটা পরিবারের তিনজন সদস্য অথচ তার পাঁচটা গাড়ি, এটা নিয়ন্ত্রণ করা যায় কি না সে বিষয়ে কাজ করব। সমাধানের যাত্রা সংকটের মধ্যেই হয়। এটার সমাধান করতে হবে। সব কাজে জনগণের অংশগ্রহণ প্রয়োজন।

শনিবার সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে ‘বিশ্ব ব্যক্তিগত গাড়ি মুক্ত দিবস’ উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

আগামী দুই বছরের মধ্যে সড়কে শৃঙ্খলা ফেরানোর কথা জানিয়ে মেয়র বলেন, সড়কের বিশৃঙ্খলা বন্ধে প্রধানমন্ত্রী কমিটি করে দিয়েছেন। সে কমিটি সড়কে শৃঙ্খলা ফেরাতে কাজ করে যাচ্ছে। আগামী দুই বছরের মধ্যে সড়কে শৃঙ্খলা ফেরানোর জন্য আমাদের কমিটি কাজ করবে। আমরা এ সময়ের মধ্যে শৃঙ্খলা ফেরাতে পারব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা সড়ক পরিবহন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক খন্দকার রকিবুল রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/নূর/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়