ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কোনো ধর্মই জঙ্গিবাদকে সমর্থন করে না: রওশন

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোনো ধর্মই জঙ্গিবাদকে সমর্থন করে না: রওশন

জ্যেষ্ঠ প্রতিবেদক : বিরোধীদলের উপনেতা রওশন এরশাদ বলেছেন, কোনো ধর্মই সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না। যারা মানুষ হত্যা করে এবং ধর্মীয় উপাসনালয়ে হামলা চালায়, তারা ধর্মের অনুসারী হতে পারে না। তাদের পরিচয় একটাই, তারা সন্ত্রাসী।

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীর শোকার্ত পরিবারকে সান্ত্বনা দিতে গিয়ে বুধবার রাজধানীর বনানীতে আওয়ামী লীগ নেতা শেখ সেলিমের বাসায় তিনি এ কথা বলেন।

রওশন এরশাদ বলেন, পৃথিবীর সব ধর্মই শান্তি, সম্প্রীতি আর মানবতার কথা বলে। কোনো ধর্মই সন্ত্রাস আর জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় না। জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

রওশর এরশাদ দুপুর দেড়টায় শেখ সেলিমের বাসভবনে যান। এ সময় তিনি জায়ান চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

কিছুক্ষণ পরে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসে যোগ দেন। শোক বিধুর পরিবেশে এ সময় প্রধানমন্ত্রীর সাথে একান্তে কিছুটা সময় কথা বলেন বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ। বেলা সোয়া ৩টার দিকে তিনি শেখ সেলিমের বাসভবন ত্যাগ করেন।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, গুলশান থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদ মো. মারজানসহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়