ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজপথের আন্দোলন ছাড়া খালেদার মুক্তি নেই : গয়েশ্বর

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৮ ৪:০৯:২৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৮ ৪:০৯:২৮ পিএম
Walton AC 10% Discount

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজপথের আন্দোলন ছাড়া বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি হবে না, জানিয়ে নেতাকর্মীদের সাহসের সঙ্গে আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার দুপুরে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘সরকারের বিভিন্ন দায়িত্বশীল ব্যক্তিদের পক্ষ থেকে যেভাবে আদালতকে অবমাননা করে বক্তব্য দেওয়া হয়, তাতে জনগণের কাছে আইন-আদালতও হেয়প্রতিপন্ন হচ্ছে।  সুতরাং রাজপথের আপসহীন আন্দোলন ছাড়া আমাদের আপসহীন নেত্রীকে মুক্ত করা যাবে না।’

‘সরকারের কাছে কাকুতি-মিনতি করে বেগম জিয়ার মুক্তি আসবে না। রাজপথের আন্দোলন সংগ্রামই বেগম জিয়ার মুক্তির একমাত্র পথ। আর আন্দোলন সংগ্রামে রাজপথে নেমে জেল জুলুমের ভয় করলে চলবে না। আন্দোলন করতে গেলে জেল আসবে, জুলুম আসবে। এসবকে মোকাবিলা করেই সামনে এগিয়ে যেতে হবে,’ বলেন গয়েশ্বর চন্দ্র রায়।

আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুলতান আহমেদের সঞ্চালনায় মানববন্ধনে সংগঠনের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, সহ-সভাপতি জেবা খান, পিয়ারা বেগম প্রমুখ বক্তব্য দেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৯/রেজা/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge