ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বড় জয়ের পরের ম্যাচেই হারল পিএসজি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বড় জয়ের পরের ম্যাচেই হারল পিএসজি

ক্রীড়া ডেস্ক : নেইমার দ্য সিলভার চার গোলে ভর করে বৃহস্পতিবার রাতে দিজনের বিপক্ষে ৮-০ ব্যবধানে জিতেছিল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। দুদিন পরেই সেই পিএসজি হার মেনেছে ২-১ গোলে। ফ্রেঞ্চ লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লায়নের বিপক্ষে রোববার রাতে দশজনের দল নিয়ে হেরেছে নেইমার-আলভেসদের পিএসজি।

অবশ্য হারের বেশ কিছু কারণ ছিল। প্রথমত এই ম্যাচে খেলেননি নেইমার দ্য সিলভা। এরপর ৩৬ মিনিটের সময় এমবাপে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। তার উপর ম্যাচের ৫৭ মিনিটে দশজনের দলে পরিণত হয় পিএসজি। এ সময় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দানি আলভেস। বাকি সময় দশজন নিয়েই খেলতে হয় তাদের। সে কারণে হার নিয়েই মাঠ ছাড়তে হয় পিএসজিকে।

অবশ্য দশজন নিয়ে ৯০ মিনিট পর্যন্ত ১-১ গোলের সমতা ধরে রেখেছিল পিএসজি। কিন্তু যোগ করা সময়ে (৯০+৪) গোল হজম করে হার নিয়ে মাঠ ছাড়ে হয় কাভানি-সিলভাদের। রোববার অবশ্য ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে গিয়েছিল লায়ন। এ সময় নাবিল ফেকির গোল করে এগিয়ে নেন দলকে। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে লাভিন কুরযাওয়া গোল করে সমতায় ফেরান পিএসজিকে। আর ম্যাচের অন্তিম মুহূর্তে (৯০+৪) লায়নের মেম্ফিস দিপায়ে গোল করে পূর্ণ ৩ পয়েন্ট এনে দেন দলকে।

চলতি লিগে এটা অবশ্য পিএসজির দ্বিতীয় হার। হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে তারা। ২২ ম্যাচ থেকে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে নেইমার-কাভানিদের পিএসজি। সমান ম্যাচ থেকে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লায়ন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়