ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আলোচনায় রাখী-সানি লিওনের ঝগড়া

রাশেদ শাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ২ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলোচনায় রাখী-সানি লিওনের ঝগড়া

সানি লিওন, রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক : রাখী সাওয়ান্তকে নিয়ে ঢের বিতর্ক রয়েছে বলি পাড়ায়। অন্য দিকে সানি লিওনকে নিয়েও আলোচনা-সমালোচনার শেষ নেই। এই দুই আলোচিত সুন্দরী নিজেদের মধ্যে ঝগড়ায় মেতেছেন।


এর সূত্রপাত ঘটান রাখী। জান বিগডেলা-র শুটিং চলাকালীন এক সাংবাদিক রাখীকে সানি লিওন সম্পর্কে প্রশ্ন করতেই রেগে যান তিনি। রাখী কথায়, বলিউড তো সানির প্রতি দরদ দেখাচ্ছে। ওকে অনেক জামাকাপড় পরিয়ে সভ্য-ভদ্র দেখানো হচ্ছে। আসলে আমরা তো সমাজসেবা করছি।

 

সেই সঙ্গে সানির সঙ্গে তুলনায় আপত্তির কথা জানিয়ে রাখী বলেন, নিজের প্রতিভা দিয়ে তিনি দর্শকদের মন জয় করেছেন। তাকে প্রাপ্তবয়স্কদের সিনেমা করতে হয়নি।

 

তার এমন মন্তব্য কার্যত সানিকে অপমান করারই সামিল! আর সানি লিওন তার সম্পর্কে করা মন্তব্যকে ভালো ভাবে নেননি। মিডিয়ার মাধ্যমে তিনি রাখীকে এক হাত শুনিয়ে দিয়েছেন।


রাখীর মন্তব্যকে পাত্তা না দেওয়ার কথা জানিয়ে তাকে অপেশাদার বলে অভিহিত করেছেন। সানি বললেন, ‘আমার কাছে রাখীর কথাগুলো পুরোপুরি ইউজলেস’।


সানি আরো বলেন, ‘আমি ভালো কাজ করতে এই ইন্ডাস্ট্রিতে এসেছি, আমি আমার কাজের প্রতিই মনোযোগী হতে চাই। কারও বাজে কথায় কান দেওয়ার সময় বা ইচ্ছা কোনোটিই আমার নেই’।


এদিকে এই দুই সুন্দরীর তর্ক যুদ্ধ দেখে দারুণ মজা পেয়েছে মিডিয়া। তারাও এ দুজনকে তৈরি করছে নানান গুজব।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৫/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়