ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্ট ফলাফল

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ২৬ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্ট ফলাফল

ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্ট-২০১৬ এর লোগো

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবন্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বিএএফ শাহীন কলেজ ঢাকা-এর ব্যবস্থাপনায় চলছে ‘ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্ট-২০১৬’। চারদিন ব্যাপী এই টুর্নামেন্ট আগামীকাল বৃহস্পতিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

 

ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্টের ফাইনালে উঠেছে বিএএফ শাহীন কলেজ ঢাকা ও বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা।

 

আজ বুধবার সকাল ১০টায় বিএএফ শাহীন কলেজ ঢাকা ২২-০ গোলে বিএএফ শাহীন কলেজ যশোরকে পরাজিত করে ফাইনালে ওঠে। আর দিনের অপর ম্যাচে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা ঢাকা ৯-১ গোলে বিএএফ শাহীন কলেজ পাহাড় কাঞ্চনপুর টাংগাইলকে পরাজিত করে ফাইনাল খেলার গৌরব অর্জন করে। এ ছাড়া বিকাল ৩টায় বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম ৯-১ গোলে বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস্)কে পরাজিত করে। চট্টগ্রাম জয় পেলেও ফাইনালে যেতে পারেনি।

 

উল্লেখ্য, এবারের এই ওয়ালটন দ্বিতীয় আন্তঃশাহীন হকি টুর্নামেন্টে দেশের সাতটি বিএএফ শাহীন কলেজ অংশগ্রহণ করছে। দলগুলো হল- বিএএফ শাহীন কলেজ ঢাকা, বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা ঢাকা, বিএএফ শাহীন কলেজ যশোর, বিএএফ শাহীন কলেজ পাহাড় কাঞ্চনপুর টাংগাইল, বিএএফ শাহীন কলেজ শমশেরনগর সিলেট, বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (সেমস্) ও বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম।

 

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল ২৫ হাজার টাকা ও রানার আপ দল ১৫ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা ৫ হাজার টাকা করে পাবেন।

 

এই প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার হিসেবে রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ অক্টোবর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়