ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাকিস্তান ‘এ’ দলের বিশাল হার

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১১, ২৭ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাকিস্তান ‘এ’ দলের বিশাল হার

ফাওয়াদ আলম (ফাইল ছবি)

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ সফরে এসে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টিতে হেরে এখন নাজেহাল অবস্থা পাকিস্তানের। বর্তমান দলটিকে ‘দিকভ্রষ্ট জাহাজ’ বলে মন্তব্য করেছেন সে দেশেরই প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা। জাতীয় দলের দুর্দিনে ভালো অবস্থায় নেই পাকিস্তান ‘এ’ দলও।

 

শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম আনঅফিসিয়াল ওয়ানডেতে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে পাকিস্তান। রোববারের এই ম্যাচে লঙ্কানদের কাছে পাত্তাই পায়নি পাকিস্তান ‘এ’ দল। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা তিন ক্রিকেটারও এই দলে ছিলেন।

 

মাতারায় টস জিতে ব্যাট করতে নেমে ১১ বল বাকি থাকতেই ২০৩ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। বাংলাদেশের বিপক্ষে খেলা ফাওয়াদ আলম দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেন। বাংলাদেশ থেকে ফেরা বাকি দুই ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও সাদ নাসিম যথাক্রমে ৫ ও ২ রান করেন। শ্রীলঙ্কার পেসার দুসমান্থা চামেরা ৩৪ রানের বিনিময়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন।

 

জবাবে কুশাল পেরেরার সেঞ্চুরিতে ১০৬ বল হাতে রেখেই ৮ উইকেটের বিশাল জয় তুলে নেয় শ্রীলঙ্কা ‘এ’ দল। ১১৪ রান করে ‘রিটায়ার্ড আউট’ হন পেরেরা। তার ৮৮ বলের ইনিংসে ছিল ১৮টি চার ও একটি ছক্কার মার। এ ছাড়া আশান প্রিয়ঞ্জন ৫৭ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।

 

এই জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল শ্রীলঙ্কা ‘এ’ দল। আগামী বুধবার দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৫/পরাগ/সুমন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়