ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বিচার হচ্ছে না বলেই ধর্ষণ ও শিশু নির্যাতন : নোমান

নাসির || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ৮ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিচার হচ্ছে না বলেই ধর্ষণ ও শিশু নির্যাতন : নোমান

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, আজকে দেশে যে ভাবে  নির্যাতনের ঘটনা ঘটছে তাতে এই দেশের পরিস্থিতিকে আইয়্যামে জাহেলিয়াতের সঙ্গে তুলনা করা যায়। আর বিচার হচ্ছে না বলেই অব্যাহতভাবে ধর্ষণ ও শিশু নির্যাতন হচ্ছে।

 

ধর্ষণ ও নৃসংশভাবে শিশু নির্যাতনের প্রতিবাদে শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

 

আব্দুল্লাহ আল নোমান বলেন,  ‘বর্তমান পরিস্থিতির কারণে দেশের মানুষ স্বস্তিতে নেই। সরকারি দলের একজন নেতা (সুরঞ্জিত সেন গুপ্ত) শুক্রবার স্বীকার করেছেন, ‘বর্তমানে রক্ষকরাই ভক্ষকের ভুমিকায় অবতীর্ণ হয়েছে। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরাই বর্তমানে সংখ্যালঘুদের জমি দখল করছে।’

 

তিনি বলেন, ‘দেশের বর্তমান রাজনৈতিক সংকট থেকে উত্তোরণের জন্য সর্বদলীয় গোলটেবিল আলোচনা করা যেতে পারে এবং আলোচনার মাধ্যমে এর সমাধান হতে পারে।’ সব দলের অংশগ্রহণে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান তিনি।

 

গণ অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটাতে পারলেই মানুষের মাঝে স্বস্তি ফিরে আসবে বলে মন্তব্য করেন তিনি।

 

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির আরেক ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফা, মহিলা দলের সাধারন সম্পাদক শিরিন সুলতানা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৫/নাসির/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়