ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : আরো এক আসামি গ্রেফতার, পুলিশের অস্বীকার

আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৯, ১৬ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ : আরো এক আসামি গ্রেফতার, পুলিশের অস্বীকার

মাগুরা প্রতিনিধি : মাগুরায় সংঘর্ষে মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও একজন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার ২ নম্বর আসামি মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বুধবার সকালে তাকে গ্রেফতার করা হয়। তবে পুলিশ আলীকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেছে।

মোহাম্মদ আলীর আইনজীবী অ্যাডভোকেট শফিকুল ইসলাম মোহন জানান, আত্মসমর্পণের জন্য আসামির স্বাক্ষরিত আবেদন আদালতে জমা দিয়ে সকাল ১০টার দিকে আলীকে নিয়ে তিনিসহ অন্য আইনজীবীরা জেলা জজ আদালতে প্রবেশ করছিলেন। আদালতের প্রধান ফটকে ঢোকার সঙ্গে সঙ্গে সাদাপোশাকধারী ডিবি পুলিশ তাকে ধরে নিয়ে যায়।

তবে ডিবি পুলিশের ওসি ইন্সপেক্টর ইমাউল হক বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের কাছে মোহাম্মদ আলী গ্রেফতারের কোনো খবর নেই। তাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। গ্রেফতার হলে জানানো হবে।
 
মোহাম্মদ আলীর ভাই ফারুক হোসেন ও স্ত্রী রীনা বেগম জানান, আইনের প্রতি শ্রদ্ধা রেখে আইনজীবীসহ তারা মোহাম্মদ আলীকে নিয়ে আত্মসমর্পণ করাতে আদালতে ঢোকার সঙ্গে সঙ্গে ডিবি পুলিশ শত শত মানুষের সামনে তাকে ধরে নিয়ে যায়। কিন্তু পুলিশ তাকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করছে।

এদিকে আদালতে আত্মসমর্পণ করতে আসা আসামিকে গ্রেফতারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জেলা আইনজীবী সমিতি। সমিতির সভাপতি অ্যাডভোকেট আবদুল মজিদ জানান, আইনজীবী সমিতির পক্ষ থেকে বিষয়টি আদালতকে অবহিত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৩ জুলাই বিকেলে চাঁদাবাজি, মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার নিয়ে দোয়াপাড় এলাকায় আওয়ামী লীগের কামরুল ভূঁইয়া ও মোহাম্মদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মমিন ভূঁইয়া নামের একজন নিহত ও গর্ভের শিশুসহ গুলিবিদ্ধ হন নাজমা বেগম নামের এক গৃহবধূ। এ ঘটনায় নিহত মমিনের ছেলে রুবেল মোহাম্মদ আলীসহ ছয়জনকে আসামি করে মাগুরা সদর থানা হত্যা ও বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা করেন।

 

 

 


রাইজিংবিডি/মাগুরা/১৬ সেপ্টেম্বর ২০১৫/আনোয়ার হোসেন শাহীন/দিলারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ