ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যশোর রোটারির ৪০ ছাগল বিতরণ

সাকিরুল কবীর রিটন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৭, ৪ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোর রোটারির ৪০ ছাগল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, যশোর : রোটারি আর্ত মানবতার সেবায় নিয়োজিত। তারই ধারাবাহিকতায় যশোর রোটারি ক্লাব আজ দুঃস্থ নারীদের মধ্যে ৪০টি ছাগল বিতরণ করেছে।

 

দুপুরে যশোর রোটারি হেলথ সেন্টারে ছাগল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ৩২৮১-এর গভর্নর রোটারিয়ান এস এ এম শওকত হোসেন। যশোর রোটারি ক্লাব পরিচালিত আনোয়ারা খাতুন দুঃস্থ নারী কল্যাণ ট্রাস্টের অর্থায়ানে এই ছাগল বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারি ৩২৮১-এর ডেপুটি গভর্নর মোয়াজ্জেম হোসেন টুলু ও  গিয়াস উদ্দিন  খান ডালু, অ্যাসিস্ট্যান্ট গভর্নর মোখলেসুর রহমান, পিপি চিস্ময় সাহা, পিপি শফিয়ার রহমান মল্লিক, পিপি মাহফুজুল হক ফারুক, পিপি এ জেড এম সালেক, পিপি মোজাফফর হোসেন দিপু, বর্তমান সভাপতি জাহিদ হাসান টুকুন, ক্লাব সেক্রেটারি শরিফা ইসলাম প্রমুখ।

 

এরপর দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে করেন রোটারি ইন্টারন্যাশনালের জেলা ৩২৮১-এর জেলা গভর্নর এস এ এম শওকত হোসেন। তিনি বলেন, রোটারি ক্লাব সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় রোটারিবর্ষ ২০১৫-২০১৬-তে সারা দেশে ১০ লাখ বই বিতরণ করবে। এ ছাড়া ২০০ লাইব্রেরি প্রতিষ্ঠা করবে।

 

তিনি বলেন, এই রোটারি বর্ষে ১০০ ইন্টারমিডিয়েট শিক্ষার্থীকে গ্রাজুয়েশন করানোর প্রকল্প গ্রহণ করা হয়েছে। একইসঙ্গে যশোর ও নারায়ণগঞ্জে দুটি ফুটবল ক্যাম্পের আয়োজন করা হবে। তিন মাসের ওই ক্যাম্পে ৬০ খেলোয়াড় প্রশিক্ষণ নেবেন।

 

তিনি জানান, রোটারি শুধু পরিচ্ছন্ন একটি সংগঠনই নয়, সমাজের মানুষের কল্যাণে তারা কাজ করে চলেছে। তারই ধারাবাহিকতায় নৈতিক শিক্ষা থেকে শুরু করে সামাজিক দায়বদ্ধতার জায়গাগুলোতে ক্লাব কর্মীদের রয়েছে অনেক অবদান।

 

সংবাদ সম্মেলনে প্রেসক্লাব যশোরের সভাপতি ও রোটারি ক্লাব অব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, এ জেড এম সালেক, মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু, ফজলে রাব্বি মোপসা, রুবায়েত হোসেন, গিয়াসউদ্দিন খান ডালু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

রাইজিংবিডি/যশোর/৫ জুলাই ২০১৫/সাকিরুল কবীর রিটন/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়