ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাভারে অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন অভিযান

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ৮ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন অভিযান

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে বিভিন্ন বাড়িতে দেওয়া অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

বৃহস্পতিবার দুপুরে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির উদ্যোগে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জোবায়ের হোসেন।

 

সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে পৌরসভার লালটেক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন বাড়িতে প্রভাবশালীদের দেওয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় মাঠির নিচে থেকে প্রায় এক হাজার ৪০০ ফুট পাইপলাইন অপসারণ করা হয়।

 

তবে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ায় জড়িতদের গ্রেফতার করা যায়নি। এ সময় এলাকাবাসী গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করায় বিক্ষাভ মিছিল করতে চাইলে পুলিশি বাধায় তা প- হয়ে যায়।

 

এলাকাবাসী জানায়, গত কয়েক মাস আগে রাতের আঁধারে সাভারের সিআরপি লালটেক এলাকায় বিভিন্ন বাড়িতে প্রত্যেকের কাছ থেকে ৩০-৪০ হাজার করে টাকা নিয়ে অবৈধ গ্যাসলাইন সংযোগ দেন সাভারের মাসুদ নামের এক ব্যক্তি ও তার লোকজন।

 

প্রতিদিন রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত এ গ্যাস সংযোগ দিয়েছিলেন তারা। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল লালটেক এলাকায়।

 

এ সময় উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস অফিসের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী আনোয়ার হোসেন ও আতিকুল ইসলামসহ  ঊধ্বর্তন কর্তৃপক্ষ।

 

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

 

 

রাইজিংবিডি/সাভার/৮ অক্টোবর ২০১৫/সাফিউল ইসলাম সাকিব/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়