ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ.লীগ নেতা হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৯, ২৫ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ নেতা হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কামারখন্দে আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম মিল্টন হত্যা মামলার দুই আসামি র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার ভোরে কামারখন্দ উপজেলার জামতৈল এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যক্তিরা হলেন, জেলার কামারখন্দ উপজেলার ভারাঙ্গা গ্রামের দশের মাতব্বরের ছেলে ছানোয়ার হোসেন ছানু ও পাবনার চাটমোহর উপজেলার আংকুটিয়া গ্রামের মাজেদ মণ্ডলের ছেলে লুৎফর রহমান।

 

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার চড়িয়ায় সংবাদ সম্মেলনে র‌্যাব-১২-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. শাহাবুদ্দিন জানান, ছানু ও লুৎফর আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য মিল্টন হত্যা মামলার আসামি। এ মামলায় গ্রেপ্তারকৃত চার আসামির স্বীকারোক্তির ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে লুৎফর ও ছানুসহ অপর আসামিদের গ্রেপ্তারে কামারখন্দ উপজেলার জামতৈল এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে লুৎফর ও ছানু নিহত হন।

 

প্রসঙ্গত, গত ২১ জুন কামারখন্দে সন্ত্রাসীদের গুলিতে আহত আওয়ামী লীগ নেতা ও প্রাক্তন ইউপি সদস্য মাহবুবুল আলম মিল্টন (৩৮) মারা যান। এ ঘটনায় নিহতের বড় ভাই আলী জিন্না বাদী হয়ে কামারখন্দ থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

 

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৫ আগস্ট ২০১৬/অদিত্য রাসেল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়