ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে সরকার: আইসিটি প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৪৭, ১৭ জুলাই ২০২১  
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছে সরকার: আইসিটি প্রতিমন্ত্রী পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, সরকার গৃহহীনদের গৃহ করে দিচ্ছে। স্বাধীনতার ৫০ বছরে সরকার এ ঊদ্দোগ নিয়েছে, যা বিগত কোনো সরকার নিতে পারেনি। মুজিববর্ষে সরকার গৃহহীনদের ঘর করে দিচ্ছে। এ ঘরে কোনো অনিয়ম, দূর্নীতি সরকার বরদাশত করবে না।

বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পুরনে কাজ করছে সরকার। সচ্ছতা ও জবাবদিহিতার সাথে আমরা কাজ করছি। অসহায় মানুষের কোনো বরাদ্দে কোনো অনিয়ম হয়নি।

তিনি আরো বলেন, হাটে হাটে রাপিড এন্টিজেন্ট টেস্ট করা হবে। তাছাড়া অনলাইনে গরুর হাটের ব্যবস্থা করা হয়েছে। এর বাইরে গরুর হাটে জীবানু নাশক বুথ স্থাপন করা হবে। মাস্ক পড়ার জন্য সবার সচেতন হতে হবে। তিনি বলেন, ১ লক্ষ মাস্ক বিতরন করা হয়েছে। এবার কুরবানী ঈদ উপলক্ষে ২ লক্ষ মাস্ক বিতরন করা হবে।

প্রতিমন্ত্রী শুক্রবার(১৬জুলাই) বিকেলে সিংড়া পৌরসভা এলাকায় ১ হাজার পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাল বিতরন ও ১২ ইউনিয়ন ও পৌরসভায় ৪০ টি করোনা বুথ স্থাপন উদ্বোধন করেন।

পরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ মাস্ক ও গণ্যমাধ্যম কর্মীদের মাঝে মাস্ক বিতরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও গণ্যমাধ্যম কর্মীরা।

আরিফুল ইসলাম/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়