ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩ 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১৫ মে ২০২২   আপডেট: ১৪:৩৫, ১৫ মে ২০২২
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩ 

রাজশাহীর পবা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কের  নওহাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার ছোট বিড়ালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ও উপজেলা যুবদলের সহসভাপতি আবদুল মান্নান (৪৮), নওগাঁর নিয়ামতপুর উপজেলার চণ্ডিপুর গ্রামের ব্যবসায়ী মো. আক্তারের স্ত্রী বিথি খাতুন (৩৩) এবং তার মেয়ে মরিয়ম জান্নাত (৪)।  

দুর্ঘটনায় আহত ব্যবসায়ী মো. আক্তারকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ওসি ফরিদ হোসেন জানান, আক্তারের মোটরসাইকেলে তার স্ত্রী এবং মেয়ে ছিল। নওহাটা এলাকায় পেঁছৈালে আবদুল মান্নানের মোটরসাইকেলের সঙ্গে আক্তারের মোটরসাইকেলের মুখোমিখি সংঘর্ষ হয়।  এ সময় একটি ট্রাক্টর এসে দুই মোটরসাইকেলকেই চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মরিয়ম জান্নাত ও আবদুল মান্নান মারা যান। পরে থবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বিথি খাতুন ও তাঁর স্বামী আক্তারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিথি খাতুনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর চালক তার ট্রাক্টর ফেলে পালিয়ে যান। পরে ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।  এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটিও থানায় নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তানজিমুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়