ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৭৫ পর্বে তারকাবহুল ধারাবাহিক ‘মুসা’

প্রকাশিত: ১৭:৫৮, ২৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৮:১৬, ২৩ জানুয়ারি ২০২৩
৭৫ পর্বে তারকাবহুল ধারাবাহিক ‘মুসা’

ঢাকার সিরিয়াল কিলার এবং আন্ডারওয়ার্ল্ডের গল্প নিয়ে নির্মাণ করা হয় তারকাবহুল ধারাবাহিক নাটক ‘মুসা’। সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় ইতিমধ্যে নাটকটির ৭৪ পর্ব প্রচার হয়েছে। আগামীকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) নাটকটির ৭৫তম পর্ব বৈশাখী টিভিতে রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে বলে জানান এর নির্মাতা দোদুল।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা রেজা, শামীমা নাজনীন, জেবা জান্নাত, আবু হুরাইরা তানভীর, ইমতু রাতিশ, সুব্রত, সাব্বির, কাজী রাজু, মিলন ভট্ট, নাইরুজ সিফাত, রুশো শেখ, তানহা নোফা, ববিতা ইসলাম আফিয়া, সাজ্জাদ হোসেন দোদুলসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে পরিচালক দোদুল বলেন, ঢাকা শহরে প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ সংগঠিত হচ্ছে। মাদক ডিলিং, খুন, এলাকার নিয়ন্ত্রণ ও পক্ষ-বিপক্ষের বিবাদ। সিন্ডিকেট নিয়ন্ত্রণ, পারিবারিক শত্রুতা। ভাই-ভাইকে হত্যা, স্বামী-স্ত্রীর সংঘাত সব কিছুর জন্য দায়ী ক্ষমতা। সবাই পাওয়ার চায়। ক্ষমতার লোভে রক্তের সম্পর্ক সম্পর্কের জায়গায় থাকে না। স্বার্থের জন্য ছিন্ন হয়ে যায় সব ধরনের সম্পর্ক। মাফিয়ারা নিয়ন্ত্রণ করে রাজনীতি। মানুষের কল্যাণের জন্য, মানুষকে ভালোবাসার জন্য কেউ নেই। আছে শুধু রক্তের হলি, হানাহানি, ক্ষমতার দম্ভ। আরও আছে রাজনীতিকে মানুষের বিরুদ্ধে ব্যবহার করা। এমন অস্বাভাবিক খেলা নিয়েই তৈরি হয়েছে ‘মুসা’ নামের ক্রাইম থ্রিলার ধারাবাহিক নাটকের গল্প। 

৭৫ পর্বে যাদের দেখা যাবে- সাজ্জাদ হোসেন দোদুল, শম্পা রেজা, শামীমা নাজনীন, নাদিয়া মিম, জেবা জান্নাত, আবু হুরাইরা তানভীর, ইমতু রাতিশ, সুব্রত, সাব্বির, কাজী রাজু, মিলন ভট্ট, ববিতা ইসলাম আফিয়া প্রমুখ।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়