ঢাকা     শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

৮৭ বছর বয়সে চুম্বন দৃশ্য, মুখ খুললেন ধর্মেন্দ্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৩০ জুলাই ২০২৩   আপডেট: ১২:৫৬, ৩০ জুলাই ২০২৩
৮৭ বছর বয়সে চুম্বন দৃশ্য, মুখ খুললেন ধর্মেন্দ্র

বলিউডের বরেণ্য অভিনয়শিল্পী ধর্মেন্দ্র ও শাবানা আজমি। ধর্মেন্দ্রর বয়স এখন ৮৭, আর শাবানা আজমির ৭২ বছর। কিন্তু এ বয়সেও অভিনয় করছেন তারা।

শুধু তাই নয়, একেবারে চুম্বন দৃশ্যে অভিনয় করতেও পিছপা হননি ধর্মেন্দ্র-শাবানা। করন জোহরের ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় এ জুটির চুম্বন দৃশ্য নিয়ে জোর চর্চা চলছে নেটদুনিয়ায়। এ চর্চার মাঝে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ধর্মেন্দ্র।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮-কে সাক্ষাৎকার দিয়েছেন ধর্মেন্দ্র। এ আলাপচারিতায় তিনি বলেন— ‘‘আমি শুনেছি শাবানা এবং আমার চুম্বন দৃশ্য নাকি দর্শকদের অবাক করেছে। দর্শকরা আমাদের রসায়ন পছন্দ করেছেন। আমার মনে হয়, লোকজন এটা আশা করেননি, এটা হঠাৎ করে ঘটেছে, তাই এই ঘটনা প্রভাবিত করেছে। শেষবার আমি নাফিসা আলিকে ‘লাইফ ইন অ্যা মেট্রো’ সিনেমায় চুমু খেয়েছিলাম, সেই দৃশ্যও দর্শকদের প্রশংসা পেয়েছিল।’’

চুম্বন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে ধর্মেন্দ্র বলেন, ‘‘করন (করন জোহর) যখন দৃশ্যটি আমাকে বর্ণনা করেছিল, তখন আমি উত্তেজিত হইনি, বরং হেসেছিলাম। কারণ আমি জানতাম, দৃশ্যটি জোর করে নয়, সিনেমার প্রয়োজনেই রাখা হয়েছে। তাই রাজি হয়ে যাই, করনকে ‘হ্যাঁ’ বলি। আমার মনে হয় প্রেমের কোনো বয়স হয় না। বয়স তো শুধুই সংখ্যা। দুটি মানুষ একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা প্রকাশ করবে। শাবানা কিংবা আমি কেউই এই দৃশ্যের শুটিংয়ের সময় অস্বস্তিতে পড়িনি। বরং নান্দনিকতার সঙ্গেই দৃশ্যের শুটিং হয়েছিল।’’

এ সিনেমার গল্পে আলিয়া ভাট বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু তফাত তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। আর তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে গল্প।

সিনেমাটিতে রণবীর সিংয়ের দাদার চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র। আর আলিয়া ভাটের দাদির চরিত্রে অভিনয় করেছেন শাবানা আজমি। আলিয়া ভাটের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার চূর্ণি গাঙ্গুলি এবং টোটা রায়চৌধুরী।

গত ২৮ জুলাই ভারতের ৩ হাজার ২০০ পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। ২ দিনে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৮ কোটি রুপির বেশি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ