ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৫ ফেব্রুয়ারি-৩ মার্চ)

প্রকাশিত: ০৮:১৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ০৮:২০, ২৫ ফেব্রুয়ারি ২০২৩
এ সপ্তাহের রাশিফল (২৫ ফেব্রুয়ারি-৩ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের উপর আত্মবিশ্বাসী হন। রোমান্টিক বিষয়ে কিছুটা সমস্যা হতে পারে। ব্যবসায়িক জায়গায় সমস্যা সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মনের জোর ও প্রভাব প্রতিপত্তি বাড়বে। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে প্রতিষ্ঠা লাভের সম্ভাবনা আছে। আয়ের নতুন ক্ষেত্র তৈরি হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যবসায় বিনিয়োগের জন্য বেশ ভালো সময়। শারীরিক বিষয় নিয়ে সমস্যা হতে পারে। নিজের ভুল সিদ্ধান্তের জন্য অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। অনেক প্রতিকূলতাকে জয় করতে পারবেন। পারিবারিক ও কর্মজীবনে সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহটি আপনার জন্য বেশ ইতিবাচক বার্তা নিয়ে আসবে। সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। ব্যয় নিয়ন্ত্রণ করা কঠিন হবে। প্রেমে সফলতা পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস বাড়বে। ব্যক্তিগত প্রচেষ্টা ও উদ্যোগে অনেক বিষয়ে সফলতা পাবেন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। আর্থিক পরিস্থিতি উঠানামা করবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পারিবারিক দুশ্চিন্তা পূর্বের তুলনায় কমে যাবে। যানবাহনে সতর্ক থাকতে হবে। শিক্ষার্থীদের জন্য কারো কারো বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রে আপনার কিছুটা সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): কাজের চাপ বাড়বে। পাশাপাশি কাজে সাফল্য পাবেন। পারিবারিক চিন্তাগুলো অনেকটা হ্রাস পাবে। দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো যাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): নতুন কোনো কাজে সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে নানামুখি চাপের সম্মুখীন হবেন। পারিবারিক ও বিবাহিত জীবনে ভুল বোঝাবুঝি ও মানসিক দূরত্ব দূর হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের পরিকল্পনাকে বাস্তবে রূপ দেয়ার সম্ভাবনা তৈরি হবে। সুশৃঙ্খল জীবনযাপনে অভ্যস্ত হোন। অর্থনৈতিক বিষয়ে আপনার সফলতার ধারাবাহিকতা বজায় থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। আয় উন্নতির যোগ লক্ষ্য করা যায়। পারিবারিক বিষয়ে মতের অমিল ও ভুল বোঝাবুঝি বাড়বে। দাম্পত্য জীবনে সংযমী আচরণ করা উচিত।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মানসিক অবসাদগ্রস্ততায় ভুগবেন। নতুন কোনো কাজের পরিকল্পনায় সাফল্য লাভ করবেন। কর্মসূত্রে ভ্রমণের যোগাযোগ তৈরি হবে। বিনিয়োগের জন্য ভালো সময়।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়