ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

রমজানে আমিরাতে শপিংমলগুলোতে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস

মুহাম্মদ শাহ জাহান, ইউএই থেকে  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১৫ মার্চ ২০২৩  
রমজানে আমিরাতে শপিংমলগুলোতে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস

মুসলিম বিশ্বের পুণ্য মাস পবিত্র মাহে রমজান। আমিরাতসহ মধ্যপ্রাচ্যে জ্যোতির্বিজ্ঞানের হিসাব অনুযায়ী রোজা শুরুর সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে ২৩ মার্চ।

প্রতি বারের মতো এবারও রমজানকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্যদ্রব্য ও খাদ্যদ্রব্য বিক্রির অফারের হিড়িক পড়েছে আমিরাতের শপিংমলগুলোতে। ৫ থেকে ৭৫ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ে প্রায় ১০ হাজার পণ্য অফার দিয়েছে বিভিন্ন শপিংমল। 

লুলু হাইপার মার্কেট, কেরিফোর, ইউনিয়ন, আবুধাবি, বানিয়াস কোপ, রামিজ হাইপারমার্কেট, আক্তার সুপার মার্কেটসহ বিপণিকেন্দ্রগুলো সর্বোচ্চ চোখ ধাঁধানো বিশেষ মূল্য ছাড় দিয়ে ক্রেতা আকৃষ্টের প্রতিযোগিতায় নেমেছে। তাদের প্রত্যাশা প্রতিটি পণ্য রোজাদারের ক্রয় ক্ষমতার সাধ্যের মধ্যে রেখে ব্যবসার প্রসার। ইতোমধ্যে শপিংমলগুলোতে রকমারী পণ্য, অফার ফেস্টুন ও ম্যাজিক লাইটে মাহে রমজানের আমেজ বইতে  শুরু করেছে। 

প্রবাসী ড. মাওলানা আব্দুস সালাম রাইজিংবিডিকে বলেন, রমজান মাস রহমত, মাগফেরাত ও নাজাতের মাস। এ মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মানুষের সহনীয় পর্যায়ে থাকা উচিত।  তিনি আমাদের দেশের ব্যবসায়ীদের প্রতি সিন্ডিকেট কিংবা গুদামজাত না করে এদেশের মতো উদ্যোগ নেওয়ার আহ্বান  জানান। 

হাসান//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়