ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৬ ১৪৩১

বিজয় দিবসে দুবাইতে অনুষ্ঠিত হবে তারকা মেলা

মুহাম্মদ শাহ জাহান, ইউএই || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ১৪ নভেম্বর ২০২৩  
বিজয় দিবসে দুবাইতে অনুষ্ঠিত হবে তারকা মেলা

আগামী ১৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে বাংলাদেশি তারকা মেলা। বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের প্রতি উৎসর্গ করা হবে অনুষ্ঠানটি।

বাংলাদেশের চলচ্চিত্র হাওয়া, পরাণ, প্রিয়তমা, সুরঙ্গ এই চারটি চলচ্চিত্রে অভিনীত বিশেষ তারকাদের সম্মাননার পাশাপাশি চলচ্চিত্র, নাটক, সংগীত ও বিনোদন সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় মনোনিত ব্যক্তিদের সম্মাননা দেওয়া হবে এই মেলায়। অনুষ্ঠানটি আয়োজন করতে যাচ্ছে ফ্রেন্ডস ভিউ এড মিডিয়া অ্যান্ড ইভেন্টস নামে একটি প্রতিষ্ঠান। 

অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করবেন ১৫ জন তারকা শিল্পী। তারকাদের মধ্যে রয়েছেন- মনোয়ার হোসেন ডিপজল, জায়েদ খান, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, চঞ্চল চৌধুরী, আরফান নিশো, আসিফ আকবর, মেহজাবিন, তানজিন তিশা, মুশফিক ফারহান, তৌসিফ মাহবুব, কেয়া পায়েল, কোনাল, ইধিকা পাল ও মিষ্টি জান্নাত। এছাড়া, বিশ্বের বিভিন্ন দেশের শিল্পী, নৃত্য শিল্পী, ফ্যাশন তারকাসহ একাধিক পারফর্মার এ অনুষ্ঠান মাতাবেন।

অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাস ও এবং বাংলাদেশ কন্স্যুলেটসহ এশিয়া অঞ্চলের সংস্কৃতিক জগতের  বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের আমন্ত্রণ জানানোর পরিকল্পনা করা হয়েছে।

দুবাইয়ের ক্রাউন প্লাজায়  আয়োজিত এই অনুষ্ঠান ৬ শতাধিক আমন্ত্রিত ব্যক্তিরা সরাসরি উপভোগ করবে। 

প্রতিষ্ঠানটির কর্ণাধার রবি চৌধুরী দুবাই রয়েল কনকর্ড হোটেলে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে বলেন, দুবাইয়ের মাটিতে এই প্রথম প্রবাসী উদ্যোক্তাদের সঙ্গে নিয়ে এই আয়োজনটি করতে যাচ্ছি। ইতিপূর্বে বাংলাদেশের মাটিতে আরও চার বার সফলভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করেছি আমরা। সমৃদ্ধ শহর দুবাইয়ে এ আয়োজনটি করতে যাওয়ায় কিছুটা ভিন্ন আমেজ ও আন্তর্জাতিক মানদণ্ড বিচার করে অনুষ্ঠানটি সাজানো হচ্ছে। তবে এই অনুষ্ঠানটি সার্বিক দিক বিবেচনা করে এযাবৎ কালের সেরা অনুষ্ঠান হিসেবে উস্থাপন করতে পারবো বলে আশা রাখছি।

ঢাকা/হাসান/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়