ঢাকা, রবিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২০-২৬ নভেম্বর)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২০ ১১:১৮:১৩ এএম     ||     আপডেট: ২০১৯-১১-২০ ১১:১৮:১৩ এএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২০ থেকে ২৬ নভেম্বর ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সৃজনশীল কাজ সবসময় নিজেকে এগিয়ে রাখতে সাহায্য করে। ব্যক্তিগত ও পেশাগত জীবনে এনে দেয় ভিন্ন পরিচিতি। কর্মক্ষেত্রে এর প্রভাব ও পদোন্নতি দুটোই দিনদিন বাড়তে থাকে। আপনিও হতে পারেন তাদের একজন যদি রুটিনমাফিক জীবনের বাইরে তেমন কিছু খুঁজে নিতে পারেন। যা আপনাকে দেবে নতুন পরিচিতি ও সম্মান। ব্যবসায়িক কাজকর্মে কারো কারো ব্যস্ততা বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কিছু পেতে হলে অবশ্যই কিছু ত্যাগ করতে হয়। আপনার যুক্তিসঙ্গত চাওয়াগুলোকে একটুকরো কাগজে লিখে রাখুন। নীরবে কাজ করে যান সে লক্ষ্যগুলো অর্জনে। আপনি সফল হবেন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। শরীর স্বাস্থ্যের বিষয়ে একটু যত্নশীল হওয়ার প্রয়োজন আছে। কোনো বিষয়ে ভালোভাবে না জেনে ঝুঁকি না নিলেই ভালো করবেন। 

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আপনি সহজাতভাবে অন্যের সঙ্গে মিশতে পছন্দ করেন। গল্প আড্ডায় পার করে দিতে পারেন ঘণ্টার পর ঘণ্টা সময়। জীবনে সুস্থভাবে বেঁচে থাকার জন্য অবশ্যই বিনোদনের প্রয়োজন আছে। তবে তা যেন ‍মূল্যবান সময়কে নষ্ট করে না হয়। ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : আবেগ মুহূর্তেই স্মৃতিকে নাড়া দেয়। কখনো নিয়ে যায় অতীতে, কখনোও বা ভবিষ্যতের কল্পনায়। ক্ষতিকর আবেগ যেন আপনার বর্তমান মূল্যবান সময়কে বাধাগ্রস্ত করতে না পারে সেদিকে খেয়াল রাখুন। মন চাঙা রাখুন। যার সঙ্গে কথা বললে মনে হয় আপনি মানসিক চাপ থেকে হালকা হবেন তার সঙ্গে কথা বলুন। মন থেকে অপ্রয়োজনীয় জিনিস ঝেড়ে ফেলাই ভালো। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : যোগাযোগে দক্ষতা পেশাগত উন্নয়নের পূর্বশর্ত। বন্ধুত্বের তালিকায় থাকা প্রিয় মানুষগুলোর সঙ্গে একটু যোগাযোগ করলে মন্দ হয় না। আপনার শেখা জ্ঞান ও দক্ষতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। কেউ কেউ বিকল্প আয়ের সুযোগ পেতে পারেন। ভ্রমণ হতে পারে। কেউ কেউ আর্থিক কিংবা ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ত হতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : সাময়িকভাবে প্রতিকূল পরিবেশ কিংবা পরিস্থিতি মোকাবেলার প্রয়োজন হতে পারেন। আর্থিক কর্মকাণ্ডে বুঝে শুনে বিনিয়োগ করুন। ভুল ‍সিদ্ধান্ত কারো কারো ক্ষতির কারণ হতে পারে। প্রতিটি কাজ জেনে বুঝে করুন। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ভাইবোনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সাংগঠনিক কাজকর্মে সফলতা আশা করতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। কারো কারো পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কর্মক্ষেত্রে আপনার ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো নতুন দায়দায়িত্ব পালনের প্রয়োজন হতে পারে। আয় উপার্জন ভালো যেতে পারে। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। অভিজ্ঞ কারো কাছ থেকে পরামর্শ কিংবা মূল্যবান দিকনির্দেশনা পেতে পারেন। ধর্মীয় আলোচনায় অংশ নিতে পারেন। কারো কারো তীর্থযাত্রা হতে পারে। কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। কেউ কেউ আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : কর সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। প্রচলিত আইনকানুন সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেউ কেউ আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য আশা করতে পারেন। এমন কোনো সম্পর্কে জড়ানো ঠিক হবে না যা আপনার ব্যক্তিত্ব ও সুনাম প্রশ্নবিদ্ধ করতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। কেউ কেউ ব্যবসায়িক দিক থেকে সুফল পেতে পারেন। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক সচেতনভাবে এড়িয়ে চলুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। জীবন ও জগৎ সম্পর্ক নতুন কোনো জ্ঞান বা ধারণা লাভ করবেন। প্রবাসীরা গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : শরীর ও মন সাময়িকভাবে কিছুটা কম ভালো যেতে পারে। সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। এমন কিছু করা কিংবা বলা ঠিক হবে না যাতে কর্মক্ষেত্রে কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সহকর্মী কিংবা পদস্থদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক আলোচনায় অগ্রগতি হতে পারে। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজয়া থাকবে। চুক্তিভত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। ফটকা কারবার থেকে সচেতনভাবে দূরে থাকুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com।

 

ঢাকা/ফিরোজ

ইউটিউব সাবস্ক্রাইব করুন