RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (৮-১৪ আগস্ট)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (৮-১৪ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করুন। কোনো অপ্রত্যাশিত ঘটনা মানসিক অস্থিরতা তৈরি করতে পারে। পারিবারিক ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আর্থিক যোগাযোগ শুভ। পারিবারিক সম্পর্ককে গুরুত্ব দিন। জৌলুস দেখে বিভ্রান্ত হবেন না। কোনো রকম রাগ ও জেদ পরিহার করার চেষ্টা করুন। শারীরিক-মানসিক দিকে যত্নশীল হোন। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা আসবে। কর্মক্ষেত্রে নানামুখী চাপ তৈরি হতে পারে। জীবনের প্রতি উদার ও মুক্ত দৃষ্টিভঙ্গি দ্বারা অবসাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): কর্মচাঞ্চল্য ও ব্যস্ততা বাড়বে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ককে মূল্যায়ন করুন। আর্থিক দিক ভালো যাবে। দ্বৈত মানসিকতা পরিহার করার চেষ্টা করুন। ঘনিষ্ঠ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে। নিজের মেজাজ ও খেয়ালীপনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): স্বাস্থ্যগত বিষয়ে বিশেষ খেয়াল রাখুন। মানসিক বিষণ্নতা পরিহার করুন। পারিবারিক বিষয়ে অহেতুক দুঃশ্চিন্তা পরিহার করুন। ব্যবসায়িক যোগযোগ ভালো যাবে। কর্মসূত্রে ভ্রমণের সুযোগ তৈরি হবে। প্রিয়জনের সঙ্গে কুশলী ও সতর্ক হলে ভালো। আত্মীয় ও ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। দাম্পত্য ও প্রিয়জনের আবেগকে গুরুত্ব দিন। পরিবারে শান্তি বজায় রাখার জন্যে অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের জন্য স্নায়ুবিক চাপ রাড়তে পারে। স্বাস্থ্যগত দিকে যত্নশীল হোন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন ও প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। অর্থনৈতিক যোগযোগ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): মানসিক অস্থিরতা ও অনিশ্চয়তা বাড়তে পারে। পারিবারিক শান্ত পরিবেশ বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে অত্যাধিক আবেগ পরিহার করুন। দাম্পত্য সম্পর্কে ঐক্য ও সহনশীল আচরণ করুন। দীর্ঘদিনের আশা বাস্তবায়িত হতে পারে। স্বাধীন পেশায় জড়িতদের সফলতা  আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): আবেগ প্রবণতা ও বিষণ্নতা এড়িয়ে চলুন। পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলুন। প্রেম ও স্নেহ মমতা বাড়বে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। স্বাস্থ্যগত দিক মোটামুটি ভালো্ যাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): দাম্পত্য ও পারিবারিক সম্পর্কে গুরুত্ব দিন। আর্থিক অনিশ্চিয়তা তৈরি হতে পারে। অন্যের মতামতকে গুরুত্ব দিন। কাউকে কথা দেওয়ার ক্ষেত্রে একটু চিন্তাভাবনা করুন। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্যগত দিক মোটামুটি ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সামাজিক ও পারিবারিক সম্পর্ককে গুরুত্ব দিন। বিয়ে, ব্যবসায়িক ও অংশীদারী প্রস্তাব গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। যেকোনো জটিল পরিস্থিতির জন্য ইতিবাচক মনোভাব ব্যক্ত করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারস্পরিক ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। স্পর্শকাতর বিষয়গুলো এড়িয়ে চলুন। প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে। পেশাগত দিক ভালো যাবে। আর্থিক দিক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কোনো শুভ কাজে যোগ দিতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। কোনো বন্ধুর  মতানৈক্য তৈরি হতে পারে। পেশাজীবীদের সুনাম ও মর্যাদা বাড়বে। রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। চাকরিজীবীদের কিছুটা মানসিক চাপ বাড়তে পারে।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়