RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২২-২৮ আগস্ট)

লেখক: জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৬, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২২-২৮ আগস্ট)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উন্নতি বা সাফল্য লাভ করতে হলে অস্থিরতা, রাগ ও অতি আত্মবিশ্বাসী মানসিকতা ত্যাগ করুন। মুখের ওপর অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন। অন্যের ত্রুটি-বিচ্যুতি ও সমালোচনা থেকে নিজেকে বিরত রাখুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): অলসতা ত্যাগ না করলে বড় কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে নানামুখী চাপ তৈরি হতে পারে। দুঃশ্চিন্তা না করে পরিকল্পনা করে অগ্রসর হোন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): চঞ্চলতা ও অতিরিক্ত পরিবর্তনশীল মানসিকতা পরিহার করুন। কোনো কাজ শেষ হওয়ার আগে অন্য কোনো কাজে হাত দেয়া সমীচীন নয়। ধৈর্য ও একাগ্রতার সঙ্গে কাজ শেষ করার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): সুযোগকে কাজে লাগান। স্মৃতিচারণে অহেতুক সময় নষ্ট করবেন না। আবেগপ্রবণ হয়ে কাউকে বিশ্বাস করবেন না। গুরুপাক খাবার যতটা সম্ভব কমানোর চেষ্টা করুন। বর্তমান বাস্তবতাকে মেনে চলার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): অলসতা ত্যাগ করে কর্ম-উদ্যোগী হোন। রাগ ও কর্তৃত্বপরায়ণতা ত্যাগ করার চেষ্টা করুন। তাহলেই সবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দাম্পত্য জীবনে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক চঞ্চলতা, উদ্বেগ, উৎকন্ঠা ও শুচিবায়ুগ্রস্ততা ত্যাগ করার চেষ্টা করুন। রোগ সম্পর্কে অহেতুক দুশ্চিন্তা পরিহার করুন। দাম্পত্য মতানৈক্য এড়িয়ে চলুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দ্বিধা-দ্বন্দ্বহীন স্থির সিদ্ধান্ত জীবনযাপন করুন। দোদুল্যমান মানসিকতা ও আলস্য পরিহার করার চেষ্টা করুন, তা নাহলে আপনার প্রতিভার বিকাশে অন্তরায় হবে। অতি বিলাসিতা ও বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের ইচ্ছাকে প্রাধান্য দিলে সফলতা লাভে বিঘ্নিত হবে। সম্পর্ককে গুরুত্ব দিন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): অতিরিক্ত নীতিবোধ ও উদারতা আপনার জীবনের উন্নতির অন্তরায় হতে পারে। স্নায়ুবিক চাপমুক্ত থাকার চেষ্টা করুন। প্রেম ও বিয়ের ব্যাপারে আবেগী হয়ে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আত্মবিশ্বাসের ঘাটতি হলে নৈরাশ্য ও হতাশা তৈরি হবে, যা জীবনের উন্নতির পথে অন্তরায়। অনাহুত ভয়, শঙ্কা, দ্বিধাদ্বন্দ্ব ও সন্দেহপ্রবণতা পরিহার করুন। অনেকের সঙ্গে ভুল বোঝাবুঝি ও শত্রুতার সৃষ্টি হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কৌশলী হোন। ভালো সঙ্গ ও পরিবেশ আপনার উন্নতি ও চারিত্রিক বিকাশের সহায়ক। পক্ষান্তরে অসৎ সংসর্গ ও পরিবেশ মানসিক স্তর নিম্নমুখী করবে।  অতিরিক্ত ব্যক্তিস্বাতন্ত্র্যবোধ কারণে বন্ধু ও পারিবারিক জীবনে মতানৈক্য হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির লোকদেরকে অনেকে মাঝে মাঝে ভুল বুঝে। এ ব্যাপারে সচেতন হওয়া প্রয়োজন। অতিরিক্ত আবেগপ্রবণতা, নেতিবাচক সংসর্গ পরিহার করুন। সহজে না বলার অভ্যাস তৈরি করুন।

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়