Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (১৫-২১ মে)

প্রকাশিত: ০৯:৫৩, ১৫ মে ২০২১   আপডেট: ০৯:৫৪, ১৫ মে ২০২১
এ সপ্তাহের রাশিফল (১৫-২১ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র এবং অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনার প্রত্যাশা ও প্রাপ্তির মধ্যে ব্যবধান থাকবে। আপনার ব্যস্ততা বাড়বে। কর্মক্ষেত্র এবং পছন্দের ব্যক্তির কাছ থেকে সহযোগিতা পাবেন। আচরণ, সিদ্ধান্ত, কথাবার্তা সবকিছুতেই চটলজদি ভাব পরিহার করুন। প্রতিটি কাজ একাগ্রতার সঙ্গে করুন, তবেই লক্ষ্য অর্জনে সফলতা আসতে পারে। প্রেম ও রোমান্স শুভ।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): এ সপ্তাহে আপনাকে নতুন অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে। সবকিছুকে ইতিবাচক দিক দিয়ে চিন্তা করুন। কর্মস্থলে কাজের অত্যাধিক চাপ বাড়তে পারে। আকাঙ্ক্ষা অনুযায়ী কাজের জন্য বিকল্প পথ অনুসন্ধান করুন। পারিবারিক ও দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। আপনার আর্থিক উন্নতির যোগ রয়েছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার চরিত্র অপরকে মুগ্ধ করে। এ সপ্তাহে কিছু জটিল পরিস্থিতির উদ্ভব হতে পারে। সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আপনার মূল দূর্বলতা হলো স্থিরতা ও দৃঢ়চিত্ততার অভাব। এটাকে জয় করার চেষ্টা করুন। আর্থিক যোগ শুভ। কর্ম পরিবেশ ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): স্পর্শকাতর, কল্পনাপ্রবণ মানসিকতা ও একটু গোপনীয়তা এ সপ্তাহে কর্কট রাশির জাতক-জাতিকার মধ্যে দেখা যাবে। পারিবারিকভাবে আপনার সহানুভূতিশীল মানসিকতা বৃদ্ধি পাবে। দৈনন্দিন জীবনযাপনে আপনার এলোমেলো মানসিকতার পরিবর্তন করার চেষ্টা করুন। আর্থিক যোগ শুভ। প্রেম ও রোমান্স শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এই সপ্তাহে সিংহ রাশির ব্যয় বৃদ্ধি পাবে। অনাকাঙ্ক্ষিত কোনো বাধা-বিপত্তি আসলে পজিটিভ থাকার চেষ্টা করুন। আর্থিক জীবনে ব্যবসায়িক অংশীদার, পছন্দের মানুষ কিছুটা নিরাশ করতে পারে। ব্যবসায়ীরা সপ্তাহের শুরুতে কোনো সুসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রেম ও রোমান্স শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকাদের তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া ক্ষতিকর হতে পারে। গাড়ি চালনা ও রাস্তা ক্রসিংয়ের সময় সতর্ক থাকার চেষ্টা করুন। পায়ের কোনো অংশে স্বাস্থ্য জটিলতা দেখা দিতে পারে। দূরে যাত্রার সম্ভাবনা আছে। পেশাগত জীবনে সাফল্যের ইংগিত রয়েছে। প্রেম ও রোমান্স শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকারা সুসংগঠিত এবং ভারসাম্যপূর্ণ। এ সপ্তাহে আপনি দৃঢ়, শান্ত ও নিরুদ্বেগ থাকার চেষ্টা করুন। মনে রাখবেন সম্পদ গড়তে হলে স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া খুব প্রয়োজন। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। প্রেম ও রোমান্স শুভ। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): লক্ষ্যের সঙ্গে পেশার সমন্বয় ঘটান, আপনি সফলতা পাবেন। সব ধরনের আবেগ, অস্থিরতা-উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আর্থিক ও পেশাগত ক্ষেত্রে অগ্রগতি সাধনে আরো গভীরভাবে মনোযোগী হোন। ব্যক্তিগত জীবনে ব্যয় কমানোর চেষ্টা করুন। পারিবারিক ও দাম্পত্য জীবন উপভোগ করবেন। প্রেম ও রোমান্স শুভ। তবে আপনাকে আর্থিক শৃঙ্খলার ছক তৈরি করতে হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকারা প্রাণবন্ত ও গতিশীল। এ সপ্তাহে আপনাকে খামখেয়ালিপনা ত্যাগ করতে হবে। প্রাত্যহিক কাজকর্মে চাপ বাড়তে পারে। পারিবারিক ও পেশাগত দায়িত্বের মাঝে অস্থিরতা বাড়তে পারে। সুস্বাস্থ্য বজায় রাখার জন্য প্রচুর শাকসবজি, ফল, মাছ গ্রহণ করুন। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে ইতিবাচক থাকুন। আর্থিক যোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকারা সুশৃংখল জীবনযাপনে অভ্যস্ত। এরা বাস্তববাদী ও সতর্ক। এ সপ্তাহে কাজের চাপ বাড়বে। আর্থিক যোগ শুভ। আপনার প্রতিটি পরিকল্পনা বা পদক্ষেপ সফলতার মুখ দেখবে। পারিবারিক জীবন উপভোগ করবেন। প্রেম ও রোমান্স শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): এ সপ্তাহে আপনাকে ইতিবাচক মনোভাবে থাকা দরকার। কর্মজগতে আপনি নিজের মাঝে বাড়তি প্রাণশক্তি ফিরে পাবেন। আর্থিক যোগ শুভ। বিনিয়োগের জন্য অনুকূল সময়। শারীরিক ও মানসিকভাবে আনন্দে থাকার চেষ্টা করুন। প্রেম ও রোমান্স শুভ। 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকারা গভীর মনের অধিকারী। অপ্রয়োজনীয় বিষয়গুলোকে ছেঁটে দেওয়াই এ সপ্তাহে আপনার জন্য জরুরি। ব্যক্তিগত বা কর্মসূত্রে ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবনে আরো গভীর মনোনিবেশ এর প্রয়োজন রয়েছে। সৃষ্টিশীল কাজে যুক্তদের জন্য অনুকূল সময়। এ সপ্তাহে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়