ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (২২-২৮ মে)

প্রকাশিত: ১০:০০, ২২ মে ২০২১   আপডেট: ১০:০২, ২২ মে ২০২১
এ সপ্তাহের রাশিফল (২২-২৮ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): শরীর ও মন ভালো যাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব ও সুনাম বৃদ্ধি পাবে। আর্থিক লেনদেন ও বিনিয়োগে সতর্ক থাকা প্রয়োজন। আত্মিক যোগাযোগ শুভ। পারিবারিকভাবে মানিয়ে চলতে হবে। সব ধরনের রাগ, জেদ ও ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্স শুভ। সন্তান সংক্রান্ত কোনো সুখবর আপনার মানসিক স্বাচ্ছন্দ্য ও তৃপ্তি দেবে।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): সৃজনশীল কাজ, সাহিত্য, শিল্পকর্ম, ব্যাংক-বীমাসহ যেকোনো কাজে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। সামাজিকভাবে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। আত্মিক যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্স শুভ। তবে প্রিয়জনের সঙ্গে মানিয়ে চলতে হবে। সব মিলিয়ে এ সপ্তাহে আপনার মনোবল চাঙা থাকবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আপনার মনোবল চাঙা থাকবে। কাজের ব্যস্ততা বাড়বে। বুদ্ধিবৃত্তিক গবেষণামূলক কাজে ব্যস্ততা বাড়বে। প্রিয়জন ও পারিবারিক জীবনে অস্থিরতা ও বৈচিত্র্যতার জন্য ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। স্নায়ুবিক চাপ বাড়তে পারে। যোগাযোগ বৃদ্ধি পাবে যা আপনার জন্য শুভকর।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): পারিবারিক শান্তি-শৃঙ্খলা রক্ষায় ও উন্নতিতে আপনার ভূমিকা ভালো থাকবে। এ সপ্তাহে আপনাকে যথেষ্ট উদ্যমী হতে হবে। নাক, গলা, পাকস্থলী জনিত সমস্যায় ভুগতে পারেন। এ ব্যপারে সতর্ক থাকা বিশেষ প্রয়োজন। পেশাগত জীবনে আপনার কর্মব্যস্ততা ও যোগাযোগ বাড়বে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। প্রেম ও রোমান্স শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সুন্দর ও আনন্দদায়ক পরিবেশের জন্য আপনার ব্যয় বেশি হতে পারে। সিংহ রাশির জাতক-জাতিকার তেজস্বী, উৎসাহী, উদারমনা ও পরাক্রমশালী গুণাবলী এ সপ্তাহ আপনার সৌভাগ্যের জন্য ইতিবাচক ভূমিকা রাখবে। প্রিয়জনের সান্নিধ্য আপনার জন্য আনন্দদায়ক হবে। তবে শারীরিক ও মানসিক দিকে বিশেষ যত্নশীল হোন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকা বাস্তববাদী, বিনয়ী এবং যুক্তিবাদী। মনের দিক থেকে সৌন্দর্যের পূজারী। এ সপ্তাহে আপনার অর্থভাগ্য ভালো। কন্যা রাশির যথেষ্ট কৌশলী মানসিকতা ও বাস্তব বুদ্ধির কারণে যেকোনো পরিস্থিতি মানিয়ে চলতে পারবেন, যার ফলে প্রতিটি কর্মপরিকল্পনা বাস্তবায়নে সফলতা পাবেন। তবে দাম্পত্য ও পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রেম ও রোমান্স শুভ। সবধরনের অস্থিরতা ও শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): এ সপ্তাহে আপনার সুন্দর উপস্থাপনা ও গোছানো মানসিকতার জন্য পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। কারো সঙ্গে বন্ধুত্ব করার আগে যাচাই করুন। পেশাজীবীদের জন্য অনুকূল সময়। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): আপনার দৃৃঢ় প্রত্যয়ী মানসিকতার জন্য সৌভাগ্য আপনার অনুকূলে থাকবে। তবে আপনার ভাবাবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। এ সপ্তাহে আপনার একাগ্রতা ও বিচক্ষণতার জন্য সমাদৃত হবেন। আপনার ত্যাগ ও কর্মের জন্য পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। দূর থেকে সুখবর পেতে পারেন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। প্রেম ও রোমান্স শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনি যে অবস্থায় থাকুন না কেন বড় হওয়ার এক অদম্য আগ্রহ বৃদ্ধি পাবে। যে কাজে স্বাধীনতা আছে ও অনেক মানুষের মেশার সুযোগ আছে, সে সকল পেশা আপনার জন্য অনুকূল। এ সপ্তাহে মানসিক অস্থিরতার জন্য দাম্পত্য ও পারিবারিক জীবনে মানিয়ে চলা কঠিন হবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক হতে হবে। যেকোনো সিদ্ধান্ত নেয়ার আগে অভিজ্ঞ কারো পরামর্শ নিলে ভালো করবেন। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ইমোশন ও সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখুন। ব্যক্তিগত বিষয়গুলো গোপন রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগযোগ শুভ। পারিবারিক কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। যেকোনো সিদ্ধান্ত ধীরস্থিরভাবে নিলে ভালো করবেন। সকলের মাঝে থেকেও আপনি একাকিত্ব বোধ করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): মানসিক পরিশ্রমের পাশাপাশি কিছুটা শারীরিক পরিশ্রম করুন। সপ্তাহের শুরুটা আপনার জন্য শুভ হবে। সামাজিক ও জনসংযোগ কাজে সফলতা আসতে পারে। কর্ম ব্যস্ততা বাড়বে। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। সেন্টিমেন্ট নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। প্রেম ও রোমান্স শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহের শুরুতে নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন। যতটা সম্ভব টেনশনমুক্ত জীবনযাপন করুন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পারিবারিক জীবনে আপনার ব্যক্তিত্ব সহনশীলতার জন্য সুখ-শান্তি বাড়বে। তবে দ্বৈত মানসিকতার জন্য মানসিক অস্থিরতা বাড়তে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়