ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৮ আগস্ট-৩ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১১:১৪, ২৮ আগস্ট ২০২১   আপডেট: ১২:০০, ২৮ আগস্ট ২০২১
এ সপ্তাহের রাশিফল (২৮ আগস্ট-৩ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন। আপনার কৌতূহলী মানসিকতা বর্জন করুন।পারিবারিক শান্তির জন্য সঠিক দৃষ্টিভঙ্গি গ্রহণ করুন। এ সপ্তাহে চাকরি প্রত্যাশীদের কর্মসংস্থানের সুযোগ তৈরি হতে পারে। প্রতিটি কাজ ধৈর্যের সঙ্গে সম্পন্ন করুন। অনিদ্রা ও মানসিক দুশ্চিন্তা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। রোমান্স শুভ। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পেশাগত দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। সামাজিক মর্যাদা ও প্রতিপত্তি বাড়বে।পেশাজীবীদের আর্থিক যোগাযোগ শুভ। বিদেশ  সংক্রান্ত যোগাযোগ শুভ। বয়োজ্যেষ্ঠদের মতামতকে গুরুত্ব দিন। শরীরের প্রতি খেয়াল রাখতে হবে। আপনার রক্ষণশীল মন উন্নতি ও অগ্রগতির বিষয়ে বাধা হতে পারে। সৃজনশীল কাজ, ব্যাংক, বীমা কাজে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সময়। রোমান্স শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সপ্তাহের শুরুটা বেশ ভালো হবে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত কোনো বিষয়ে চাপে থাকতে পারেন। শিক্ষা ও গবেষণার কাজে সফলতা পাবেন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সামাজিক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। ব্যবসায়িক যোগাযোগ বাড়বে। দৈনন্দিন কাজ শৃঙ্খলার সঙ্গে করার চেষ্টা করুন। শারীরিক সামর্থ্য বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করুন। অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার জন্য কিছুটা সময় ধ্যান করার চেষ্টা করুন। পেশাদার কাজে অগ্রগতি হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পারিবারিক শান্তি বজায় থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নির্ধারিত সময়ের মধ্যে প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করুন। অফিসের কাজে সহকর্মীর সঙ্গে আন্তরিক সুসম্পর্ক বৃদ্ধি করার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আন্তরিক, বিশ্বস্ত ও দক্ষদের সঙ্গে আপনার সম্পর্ক বৃদ্ধি করার চেষ্টা করুন। নেতিবাচক পরিবেশ ও মানুষ সম্পর্কে সচেতন থাকুন। প্রিয়জন বা কারো আচরণে মানসিক কষ্ট পেলে নীরব ও শান্ত থাকুন। সন্তানের বিষয় আনন্দদায়ক হবে। অবিবাহিতদের বিয়ের যোগাযোগ শুভ। শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। পারিবারিক শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। পুরোনো কোনো সমস্যা সমাধান হওয়ার সম্ভবনা আছে। সামাজিক ব্যস্ততা বাড়বে। আবেগের দ্বারা তাড়িত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন‌ না । নিজ প্রতিষ্ঠানের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নেতিবাচক, সুযোগসন্ধানী, ফাঁকিবাজ ও কর্মবিমুখ লোকদের এড়িয়ে চলুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হোন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। শরীরের প্রতি যত্নশীল হতে হবে। আর্থিক যোগাযোগ শুভ। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): যেকোনো পরিস্থিতি শান্তভাবে নিয়ন্ত্রণ করুন। পারিবারিক জীবনে সঠিক দৃষ্টিভঙ্গি বজায় রাখুন। পেশাগতভাবে ভালো যাবে। কোনো ঝামেলা ও দুর্ঘটনা সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। যানবাহনে চলাচলের সময় অন্যমনস্ক হবেন না। ক্যারিয়ারে সফলতা পাবেন। সন্তানের প্রতি আন্তরিক ও মনোযোগী হোন। আর্থিক যোগাযোগ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পরিকল্পনা বাস্তবায়নে সফলতা পাবেন। অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতা বাড়তে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। কোনো বিভ্রান্তমূলক তথ্যে বিচলিত হবেন না। বিদেশের সূত্রে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সার্বিক দিক বিবেচনায় ভালো থাকবেন। মানসিক ও শারীরিক দিক থেকে ভালো থাকবেন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কারোর দ্বারা প্রভাবিত হয়ে সিদ্ধান্ত গ্রহণ ক্ষতিকর হতে পারে। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সতর্ক হতে হবে। নিজের মতে অটুট থাকলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে সুনাম ও সম্মান বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। সচেষ্ট হলে অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন। জমিসংক্রান্ত বিষয়ে বিনিয়োগে সফলতা লাভের সম্ভাবনা আছে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। সন্তানের বিষয় আনন্দদায়ক হবে। রোমান্স শুভ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়