ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১১-১৭ সেপ্টেম্বর)

প্রকাশিত: ১১:৩১, ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:৪১, ১১ সেপ্টেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (১১-১৭ সেপ্টেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিচিত মহলে আপনার গুরুত্ব ও মর্যাদা বৃদ্ধি পাবে। বাণিজ্যিক যোগাযোগ শুভ। বিনিয়োগ ও ঋণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। রোমান্টিক যোগাযোগ বৃদ্ধি পাবে। তবে অস্থিরতা ও হঠাৎ রেগে যাওয়ার প্রবণতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। পারিবারিক সুখসমৃদ্ধি ও আনন্দময় সময় কাটবে। চাকরি প্রত্যাশীদের জন্য অনুকূল সময়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার মেধার সঠিক মূল্যায়ন পাবেন। পেশাজীবনে সফলতা পাবেন। পারিবারিক সম্পর্কে সচেতন হোন। রোমান্টিক যোগাযোগ শুভ। ধৈর্যশীল ও পরিশ্রমী মানসিকতার জন্য পেশাগত সুনাম বাড়বে। তবে ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে আলোচনা থেকে বিরত থাকুন। উচ্চশিক্ষায় অগ্রগতি হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুন রাশির জন্য এ সপ্তাহটি বেশ সম্ভাবনাময়। সবদিক থেকে নিজেকে উপভোগ করবেন। সামাজিক ও পারিবারিকভাবে নিজের গুরুত্ব ও মর্যাদা বাড়বে। রোমান্টিক যোগাযোগ শুভ। বিনিয়োগ ও বাণিজ্যিক সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। পেশাগত যোগাযোগ শুভ। তবে আপনার ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে পারলে ভালো হবে। আপনার পরিকল্পনা অন্যের সঙ্গে শেয়ার করবেন না।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): মানসিকভাবে চাঙা থাকবেন। পরিবার ও প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। আর্থিক প্রতিষ্ঠানে যুক্তদের জন্য কোনো সুসংবাদ মানসিক পরিতৃপ্তি দেবে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। বৈদেশিক সংক্রান্ত যোগাযোগ শুভ। তবে প্রতিপক্ষ সম্পর্কে সজাগ দৃষ্টি থাকা প্রয়োজন। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্ক থাকবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): আপনার যোগ্যতার সঠিক মূল্যায়ন পাবেন। অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। রোমান্টিক যোগাযোগ শুভ। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তাভাবনা করুন। সবধরনের অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। রোমান্টিক যোগাযোগ শুভ। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। তবে আপনার ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে না পারলে পারিবারিক সম্পর্কে ভুল বুঝাবুঝি তৈরি হতে পারে। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। 

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সপ্তাহটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। প্রতিটি কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। বিনিয়োগ ও আর্থিক বিষয়ে সফলতা আসবে। পারিবারিক জীবনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য সচেষ্ট হোন। কর্মপ্রত্যাশীদের জন্য বেশ ভালো সময়। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। 

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): তুলা রাশি জাতক-জাতিকা এ সপ্তাহে বৈচিত্র্যতাকে উপভোগ করবেন। আপনার পরিমণ্ডলে নিজের গুরুত্ব বাড়বে। পেশাগতভাবে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। সবধরনের পরিস্থিতি অনুযায়ী নিজেকে পজিটিভ থাকুন। আর্থিক সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সবধরনের গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক আনন্দ উপভোগ করবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। বিনিয়োগ সংক্রান্ত যোগাযোগ শুভ। নেতিবাচক চিন্তাকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দিয়ে বিবেচনা করুন। আর্থিক যোগাযোগ শুভ। পেশাগত কাজে সহকর্মীর সঙ্গে সমঝোতা প্রয়োজন। প্রেম ও রোমান্স শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহটি আপনার বেশ ব্যস্ততার মধ্যে কাটবে। গৃহে আত্মীয়-স্বজনের সমাগম হবে। পেশাগত কাজে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। পেশাগত কাজে ভ্রমণ হতে পারে। যানবাহন চলাচলে সতর্ক হোন। শারীরিক বিষয়ে সতর্ক থাকবেন। শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। রোমন্টিক যোগাযোগ শুভ। পরিবারে কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): পেশাগত সফলতা পাবেন। সুশৃঙ্খলভাবে কাজ করার চেষ্টা করুন, সফলতা পাবেন। আর্থিক যোগাযোগ শুভ। পারিবারিক ও দাম্পত্য জীবনে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। পারিবারিক প্রতিটি বিষয় গুরুত্ব দিয়ে বিবেচনা করুন। কারো কারো ক্ষেত্রে দূরবর্তী ও বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। পরিচিত মহলে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারিবারিক ও কর্মপরিবেশে আপনার মানবিক গুণাবলীর জন্য যথেষ্ট মূল্যায়ন পাবেন। পেশাগত কাজে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভবনা আছে। সময়কে কাজে লাগানোর চেষ্টা করুন, মনে রাখবেন সময় অমূল্য সম্পদ। প্রতিটি কাজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবেন। আর্থিকভাবে বেশ ভালো থাকবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। ভ্রমণের যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভবনাময়। প্রতিটি কাজ সময় অনু্যায়ী সম্পন্ন করার চেষ্টা করুন। সবধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক তৈরি করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। অহেতুক উদ্বেগ পরিহার করুন। পেশাগতভাবে বেশ ভালো থাকবেন। বন্ধুমহলে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়