Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (৯-১৫ অক্টোবর)

প্রকাশিত: ১০:৫৬, ৯ অক্টোবর ২০২১   আপডেট: ১১:০১, ৯ অক্টোবর ২০২১
এ সপ্তাহের রাশিফল (৯-১৫ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের প্রতি বিশ্বাস বৃদ্ধি করুন। যোগাযোগ ও তথ্য বিভ্রাট তৈরি হতে পারে। ফেসবুক, টুইটার ইত্যাদি ব্যবহারে সতর্ক থাকুন। অর্থলেনদেন বা আদানে সতর্ক থাকুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভবনা আছে। ভ্রমণে সতর্ক থাকুন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): গৃহ সংক্রান্ত বিষয়ে গোলযোগ তৈরি হতে পারে। আর্থিক বিনিয়োগে সতর্ক থাকুন। কারো অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। উচ্চশিক্ষায় ও গবেষণার সঙ্গে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ। অংশীদারি ব্যবসায় সফলতা পাবেন। সবার প্রতি সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আর্থিক লেনদেন ও বিনিয়োগে যথেষ্ট সচেতন থাকুন। পার্টনারশিপ ব্যবসায় জটিলতা তৈরি হতে পারে। পারস্পরিক সম্পর্ক ভালো যাবে না। প্রিয়জন কেউ আপনাকে মানসিক কষ্ট দিতে পারে। কর্মপরিবেশ অনুকূল রাখতে ইতিবাচক মনোভাব বজায় রাখুন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ব্যবসায়িক ও পেশাগত কাজে সফলতা পাবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। ভ্রমণ সংক্রান্ত যোগাযোগ শুভ। শিক্ষার্থীদের জন্য অনুকূল সময়। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। সিদ্ধান্তহীনতার কারণে জটিলতা তৈরি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পারিবারিক বা ব্যক্তিগত কোনো সমস্যা বা ঝামেলায় অস্থিরতা দেখা দিতে পারে। অংশীদারি ব্যবসায় সতর্ক হোন। ব্যয় বাড়তে পারে। গোপন শত্রু বাড়বে। কর্মস্থলে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। নিজের মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সবধরনের অস্থিরতা ও মতানৈক্য এড়িয়ে চলুন। অংশীদারি ব্যবসায় সতর্কতা প্রয়োজন। সিদ্ধান্তহীনতার জন্য কাজে সফলতা আসতে জটিলতা তৈরি হতে পারে। আত্মীয়স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। পারিবারিক বিষয়ে ইতিবাচক মনোভাব পোষণ করুন। কর্মক্ষেত্র মোটামুটি শুভ। রোমান্টিক যোগাযোগ শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জটিলতা আসতে পারে। জিনিসপত্র সাবধানে রাখুন।রোমান্টিক সম্পর্কে সতর্ক থাকুন। বিদেশ যাত্রার জন্য শুভ সময়। অতীতের কোনো ঘটনা আপনাকে বিচলিত করতে পারে। আয় উপার্জন ও সম্পত্তি বিষয় শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর- ২২ নভেম্বর): নিজেকে প্রাণবন্ত করে তুলুন। বিয়ের জন্য অনুকূল সময়। অংশীদারি ব্যবসায় লাভবান হতে পারেন। পারিবারিক শান্তির অভাব হবে। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। প্রেমে আপনার সাফল্য নির্ভর আপনার মানসিক দৃষ্টিভঙ্গির ওপর। আর্থিক অবস্থা ভালো থাকবে।‌ 

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): সপ্তাহটি আপনার জন্য সম্ভাবনাময়। প্রেম ও রোমান্স শুভ। চাকরির পরিবেশ সম্পর্কে সচেতন থাকুন। বিদেশ যাত্রা আপনার জন্য শুভ। সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।বন্ধুর কাছ থেকে সবরকমের সহযোগিতা পাবেন। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। যানবাহন ব্যবহারে সতর্ক থাকার চেষ্টা করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সপ্তাহটি আপনার জন্য ভালো। কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন। পারিবারিক কারণে টেনশনে থাকতে পারেন। অর্থনৈতিক ব্যাপারে সতর্ক থাকতে হবে। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা পাবেন। কাজের সূত্রে ভ্রমণ হতে পারে। শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সম্পর্কের জটিলতা তৈরি হতে পারে। মানসিক প্রশান্তি বজায় রাখার চেষ্টা করবেন। কর্মস্থলে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য ভালো থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের মেজাজ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। পেশাগত কাজে সফলতা আসতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ। এ সপ্তাহে আপনার কাজের চাপ বাড়বে। সামাজিক অগ্রগতি ও যোগাযোগ বাড়বে। উচ্চশিক্ষার জন্য বেশ সম্ভবনাময় সপ্তাহ।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়