ঢাকা     রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (৪-১০ ডিসেম্বর)

প্রকাশিত: ১১:৩৯, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:৪২, ৪ ডিসেম্বর ২০২১
এ সপ্তাহের রাশিফল (৪-১০ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনি সবধরনের সফলতা পাবেন। পারিবারিক ও দাম্পত্য জীবনে সমঝোতা প্রয়োজন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। অর্থকড়ি বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে। বিনিয়োগ ও চাকরি সংক্রান্ত বিষয়ে জটিলতা তৈরি হতে পারে। মানসিক পরিতৃপ্তি কম পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): ক্যারিয়ার বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। ব্যবসায়িক বিনিয়োগ আপনার জন্য শুভ নয়। সামাজিক কাজে সম্পৃক্ততা বাড়তে পারে। আর্থিক যোগাযোগ শুভ। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। রোমান্টিক যোগাযোগ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ক্রিয়েটিভ কাজে যুক্তদের জন্য বেশ সম্ভবনাময় সময়। সামাজিক পদমর্যাদা বাড়বে। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা বাড়বে। তবে কর্ম পরিবেশ অনুকূল থাকবে না। শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হোন। ব্যবসা সম্প্রসারণের জন্য ভালো সুযোগ পাবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ধীরস্থিরভাবে প্রতিটি কাজ সম্পন্ন করুন। ঋণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। বিনিয়োগে সাবধানে থাকুন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। বৈদেশিক বাণিজ্য ও চুক্তিতে সফলতা পাবেন। শিক্ষার্থীদের জন্য ভালো সময়। ভ্রমণ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনি সবধরনের সফলতা পাবেন। গৃহসংক্রান্ত বিষয়ে জটিলতা তৈরি হতে পারে। পেশাগত কাজে প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের ব্যাপারে খেয়াল রাখুন। ভ্রমণ হতে পারে। রোমান্টিক সম্পর্ক দৃঢ় হবে। আর্থিক ব্যয় বাড়তে পারে। সন্তানের সাফল্য আপনাকে অনুপ্রেরণা যোগাবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আপনার স্পষ্ট মনোভাব পেশাগত কাজে প্রভাব পড়বে। আর্থিক বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে। পারিবারিক আনন্দ উপভোগ করবেন। প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য ভালো সময়। এজেন্সি ব্যবসায়ীদের জন্য ভালো সময়।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আপনার মানসিক স্বাচ্ছন্দ্য বাড়বে। আত্মীয়স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। রোমান্টিক সম্পর্ক উপভোগ করবেন। ভ্রমণে আনন্দ উপভোগ করবেন। নেতিবাচক চিন্তাভাবনা করা থেকে বিরত থাকুন। ব্যবসায়ীদের আয় রোজগার বাড়বে। বিনিয়োগে লাভবান হবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ত সময় কাটবে। মাথা ঠান্ডা রাখুন। মতবিরোধ এড়িয়ে চলুন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। শারীরিক বিষয়ে সতর্ক থাকুন। আর্থিক বিষয় শুভ। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনুর জাতক-জাতিকাদের ব্যবসায়িক শ্রীবৃদ্ধি হওয়ার সম্ভবনা আছে। সামাজিক সম্মান বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ। কর্মপরিবেশে আপনার অনুকূলে নাও থাকত পারে। হঠাৎ আর্থিক ব্যয় বাড়তে পারে। ভ্রমণ শুভ। সবধরনের মতো বিরোধ এড়িয়ে চলুন। কারো কারো পদন্নোতি হওয়ার সম্ভবনা আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মতবিরোধ এড়িয়ে চলুন। পেশাগত ও পারিবারিক বিষয়ে মাথা ঠান্ডা রাখুন। স্বাস্থগত বিষয় নিয়ে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। মানসিক প্রশান্তির জন্য মৌন সময় কাটান। কনস্ট্রাকশন সেক্টরে যুক্তদের ভালো সময়। ক্ষুদ্র বিনিয়োগে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):  এ সপ্তাহটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রশাসনিক কাজে সম্পৃক্তদের কর্মব্যস্ততা বাড়বে। সিনিয়র কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। পারিবারিক বিষয় নিয়ে যথেষ্ট পজিটিভ থাকার চেষ্টা করুন। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার সামর্থ অনুযায়ী সফলতা পাবেন। উচ্চশিক্ষায় সফলতা পাবেন। সৃজনশীল কাজে যুক্তদের ভালো সময়। সবধরনের মতবিরোধ এড়িয়ে চলুন। আর্থিক যোগাযোগ শুভ। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা আছে। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে। ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভবনা আছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়