ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ ফেব্রুয়ারি)

প্রকাশিত: ০৯:৫৬, ১৯ ফেব্রুয়ারি ২০২২  
এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): রাগ, সেন্টিমেন্ট ও ইমোশন নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। যেকোনো সিদ্ধান্ত  দ্রুত নেওয়ার চেষ্টা করুন। পেশাগত কাজে অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। রোমান্টিক সম্পর্ক শুভ। ভ্রমণ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): দ্রুত সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। একাগ্রতা বৃদ্ধি করুন। এ সপ্তাহে আপনার অর্থ ভাগ্য শুভ। হজমের গোলমাল,পেটের উপরের অংশে পীড়া, চর্মরোগে ভুগতে পারেন। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক স্থাপন হবে।ভ্রমণ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পেশাগত সফলতা পাবেন। খরচ কমাতে চেষ্টা করুন। জীবনসঙ্গীর সঙ্গে অনুরাগ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে নিবিড় সম্পর্ক বজায় থাকবে। মানসিক অস্থিরতা বাড়তে পারে। স্বাধীন পেশাজীবীদের সুনাম বাড়বে। ভ্রমণ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): প্রতিটি পরিস্থিতিতে আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। সহজে পরিপাক হয় না এমন খাদ্য বর্জন করুন। প্রিয়জনের প্রতি প্রবল অনুরাগ বৃদ্ধি পাবে। এজেন্সি ব্যবসার সঙ্গে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সময়। আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): শারীরিক ও মানসিক সুস্থতার জন্য হালকা ব্যায়াম করুন। পেশাগত কাজে শত্রুতা বাড়বে। কারো প্রশংসায় প্রভাবিত হবেন না।  আপনার হৃদযন্ত্র ও মেরুদণ্ডের যত্ন নিন। পারিবারিক জীবনে আনন্দ উপভোগ করবেন। রোমান্টিক যোগাযোগ শুভ। ভ্রমণ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বাস্তব দৃষ্টিভঙ্গী বজায় রাখুন। উপস্থিত বুদ্ধির জন্য অনেক সমস্যা সমাধান করতে পারবেন। অনেকের প্রেমে সমস্যা তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলুন। পেশাগত কাজে সফলতা পাবেন। হজমজনিত সমস্যা দেখা দিতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): অতিরিক্ত মিষ্টি জাতীয় খাবার পরিহার করুন। সঠিক পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা বিলম্ব হতে পারে। আর্থিক দিক খুব ভালো যাবেনা। আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক স্থাপন করুন। অপ্রত্যাশিত ব্যয় বাড়তে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): শত্রু সম্পর্কে সচেতন হোন। মিতব্যয়ী হোন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য অতিরিক্ত ঝাল, মসলা  ও চর্বিজাতীয় খাবার পরিহার করুন। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক ভাগ্য শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): কর্মক্ষেত্রে সফলতা পাবেন। শত্রু সম্পর্কে সচেতন হোন। শারীরিকভাবে সুস্থ থাকার জন্য পরিমিত আহার ও হালকা ব্যায়াম করুন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। ভ্রমণের সম্ভাবনা আছে। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন। আর্থিক দিক থেকে জটিল পরিস্থিতি তৈরি হতে পারে। পেশাগত কাজে সফলতা পাবেন। শিক্ষাসংক্রান্ত বিষয় শুভ। দাম্পত্য কলহের পরিবেশ তৈরি হতে পারে। মানসিক অস্থিরতা ও অবসাদ বাড়তে পারে। খাওয়া-দাওয়ার ব্যাপারে বিশেষ সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার গুণ সম্পর্কে সচেতন হোন। রাগ, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। আর্থিক সঞ্চয়ের প্রতি মনোযোগ বৃদ্ধি করুন। আবেগ ও কল্পনা প্রবণতা সাফল্য লাভের অন্তরায় হবে। পেশাগত কাজে সফলতা আসতে পারে। রোমান্টিক যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রতিটি বিষয়ে দৃঢ় প্রত্যয়ী হোন। ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগতে পারেন। ভাবপ্রবণতা আপনার সাফল্য লাভের অন্তরায় হবে। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক যোগাযোগ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়