ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ মার্চ)

প্রকাশিত: ১২:০৬, ১৯ মার্চ ২০২২  
এ সপ্তাহের রাশিফল (১৯-২৫ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সবধরনের পরিস্থিতিতে শান্ত থাকার চেষ্টা করুন। কাউকে প্রতিশ্রুতি দেয়ার আগে ভাবুন। ব্যক্তি ও পারিবরিক জীবনে সদাচারী হোন। কর্মস্থলে সময়ানুবর্তিতা বজায় রাখার চেষ্টা করুন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। রোমান্টিক সম্পর্ক শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বন্ধু নির্বাচনে বিচারবুদ্ধি প্রয়োগ করুন। যেকোনো পরিবর্তনকে সাহস ও প্রত্যয়ের সঙ্গে মোকাবিলা করার চেষ্টা করুন। আত্মকেন্দ্রিক মানসিকতা আপনার সফলতা লাভের অন্তরায় হবে। নেতিবাচক পরিবেশ ও মানুষ থেকে নিজেকে সরিয়ে রাখার চেষ্টা করুন। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। রোমান্টিক সম্পর্ক ভালো। ভ্রমণের সুযোগ পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সবধরনের নেতিবাচক চিন্তাভাবনা পরিহার করার চেষ্টা করুন। সাহস ও প্রত্যয় নিয়ে প্রতিটি কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। পারবারিক জীবনে শৃঙ্খলা ও নিয়মানুবর্তী হোন। পরিকল্পিত প্রাণান্ত পরিশ্রম করুন, সৌভাগ্য আপনার করতলে। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা দরকার। ভ্রমণ শুভ।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আপনার মেধাকে পরিকল্পিত পদ্ধতিতে কাজে লাগান, সফলতা পাবেন। সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। নেতিবাচক ও ক্ষতিকর বন্ধুত্ব পরিহার করুন। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। কর্মস্থলে জটিলতা তৈরি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিকভাবে ইতিবাচক দৃষ্টিভঙ্গী বজায় রাখুন। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে নাও থাকতে পারে। ব্যক্তিসত্ত্বা বজায় রাখার জন্য অপ্রাসঙ্গিক বিষয় এড়িয়ে চলুন। দুর্ঘটনা এড়াতে নিয়ন্ত্রিত গতিতে যানবাহন চালান। আমদানি-রপ্তানি কাজে যুক্তদের জন্য ভালো সময়। আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। ভ্রমণ শুভ। প্রেম শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ক্যারিয়ার সমৃদ্ধির জন্য প্রযুক্তিতে দক্ষ হোন। কর্মক্ষেত্রে নেতিবাচক পরিবেশ তৈরি হতে পারে। আর্থিক দিক থেকে ভালো থাকবেন। পারিবারিক সম্পর্কে সমঝোতা দরকার। ভ্রমণের সুযোগ তৈরি হতে পারে। সফলতার জন্য নিজের কাজকে ভালোভাবে সম্পন্ন করার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): প্রতিটি বিষয়ে মনোযোগী হোন। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। যেকোনো পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখুন। রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক পরিস্থিতি ভালো যাবে। ভ্রমণ শুভ। পারিবারিক জীবনে আনন্দপূর্ণ পরিবেশ বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজকে অন্যের হাতে ক্রীড়ানক হতে দেবেন না। দ্বন্দ্ব মনোমালিন্য এড়িয়ে চলুন। পারিবারিক ও সামাজিকভাবে পারস্পরিক সহমর্মিতা প্রয়োজন। আর্থিকভাবে ভালো থাকবেন। রোমান্টিক যোগাযোগ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): বাকসংযম বিশেষ প্রয়োজন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। সৌভাগ্য লাভের জন্য নিজের মেধাকে সেবায় পরিণত করার চেষ্টা করুন। যেকোনো বিষয়ে মতামত ব্যক্ত করার আগে বিষয়টি যাচাই করুন, না হলে সমস্যায় পড়তে পারেন। আত্মীয়পরিজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আর্থিক ভাগ্য সুপ্রসন্ন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রতিটি পদক্ষেপ গ্রহণে নিয়ম-শৃঙ্খলা অনুসরণ করুন, সফলতা পাবেন। আহাম্মক ও ক্ষতিকর বন্ধুত্ব ত্যাগ করুন। আর্থিক পরিস্থতি ভালো যাবে। পেশাগত কাজের ধারাবাহিকতা বজায় থাকবে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিক উপার্জনের পরিমাণের সঙ্গে ভিত্তি রেখে জীবনযাপন করার চেষ্টা করুন। ব্যবসায় সফলতা পাবেন। চাকরিসংক্রান্ত বিষয়ে সুনাম বাড়বে। পোশাক ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ। রোমান্টিক যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):  অত্যন্ত ব্যস্ততার সঙ্গে সময় কাটবে এ সপ্তাহে। হঠাৎ কিছু অর্থ আয়ের সুযোগ পাবেন ব্যবসায়ীরা। নিজের উত্তেজনাকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। হৃদয়ে আধ্যাত্বিকতার আলাদা শান্তি অনুভব করবেন। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়