ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ এপ্রিল)

প্রকাশিত: ১০:৪৬, ২৩ এপ্রিল ২০২২  
এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ এপ্রিল)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহে আপনি মানসিকভাবে প্রাণবন্ত থাকবেন।  উচ্চাকাঙ্ক্ষা বাড়বে। দূর ভ্রমণ শুভ। অনেকে শিক্ষা সূত্রে  বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। পারিবারিক ও কর্মজীবনে রাগ, উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। আর্থিক দিক শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সন্তানের সাফল্য ও জীবিকা আপনাকে মানসিক পরিতৃপ্তি দিতে পারে। অর্থ ও স্বাস্থ্যগত বিষয় আপনার জন্য শুভ। আর্থিক লেনদেনে সতর্ক থাকা প্রয়োজন। নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): পরিবারের সকলের প্রতি আন্তরিকতা বৃদ্ধি করুন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। তথ্যপ্রযুক্তির সঙ্গে যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় সময়। স্নায়ুবিক চাপ বাড়তে পারে। কাজের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনি সমৃদ্ধির দিকে এগিয়ে যাবেন। অনেক ভালো সুযোগ তৈরি হবে, সুযোগকে কাজে লাগানোর চেষ্টা করবেন। সম্মান, প্রতিপত্তি বাড়বে। সন্তানের সাফল্যের ধারাবাহিকতা বজায় থাকবে। পেশাগত কাজে সফলতা পাবেন। অনেকে বিদেশ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সামগ্রিক দিক বিবেচনায় ভালো থাকবেন। অর্থ ও স্বাস্থ্যগত বিষয় আপনার জন্য শুভপ্রদ। অর্থ উপার্জনের নতুন পথ ও উপায় খুজে পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দঘন সময় কাটবে। ভ্রমণে সতর্ক থাকা প্রয়োজন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): প্রতিটি গুরুত্বপূর্ণ ও শুভ কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক কাজে সফলতা পাবেন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। তবে উদ্বেগ ও অপ্রয়োজনীয় মানসিক চাপ বাড়তে পারে। নেতিবাচক পরিবেশ থেকে নিজকে সরিয়ে রাখুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজের সম্মান ও পেশাগত পদমর্যাদা বাড়তে পারে। উদ্বেগ, উৎকন্ঠা  নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আত্মীয়-স্বজন ও বন্ধুদের কাছ থেকে সহযোগিতা কম পাবেন। দাম্পত্য ও পারিবারিক জীবন সুখী আনন্দপূর্ণ থাকবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): এ সপ্তাহটি আপনার জন্য বেশ সম্ভাবনাময়। উদ্বেগ, মানসিক চাপ নিয়ন্ত্রণে রাখুন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক নিরবিচ্ছিন্ন সময় কাটবে। আত্মীয়-স্বজনদের সঙ্গে সদভাব বজায় রাখা কঠিন হতে পারে। আর্থিকভাবে বেশ ভালো থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার জন্য এ সপ্তাহটি শুভদায়ক। শৌখিন জিনিসের প্রতি আপনার আকর্ষণ বৃদ্ধি পাবে। প্রযুক্তিগত উৎকর্ষতা বাড়বে। বিনিয়োগে সফলতা আসবে। কারো কারো অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ আছে। বৈদেশিক যোগাযোগ শুভ। রোমাঞ্চ শুভ।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মে সফলতা পাবেন। ভ্রমণসূত্রে লাভবান হওয়ার সম্ভবনা আছে। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। বিনিয়োগে পারিবারিক জীবনে মানসিক অসন্তোষ বাড়বে। যানবাহন চলাচলে সাবধান থাকুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের প্রতি আস্থাশীল থাকুন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। মানসিক স্থিরতা বাড়বে।পেশাগত ও কর্মজীবনে আপনার মূল্যায়ন বাড়বে। বিনিয়োগের জন্য অনুকূল সময়। তথ্য আদান-প্রদানে সতর্কতা অবলম্বন করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আনন্দদায়ক সময় কাটবে। আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য  এ সপ্তাহটি যথেষ্ট শুভ। যানবাহন ও দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। অতিরিক্ত জেদ ক্ষতির কারণ হতে পারে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়