ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ জুন)

প্রকাশিত: ১০:১৮, ১৮ জুন ২০২২   আপডেট: ১১:০৬, ১৮ জুন ২০২২
এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ জুন)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উদ্যম ও আত্মবিশ্বাস বৃদ্ধি করুন। বস্তুতান্ত্রিক সফলতা ও ক্ষমতার প্রতি আগ্রহ বাড়বে। জেদি মানসিকতার জন্য প্রেম, বিবাহ, বন্ধুত্ব, পার্টনারশিপ ইত্যাদি ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। আবেগপ্রবণ ও স্পর্শকাতর মানসিকতার জন্য পেশাগত কাজে প্রতিকূলতা তৈরি হবে। মনে রাখবেন প্রতিটি মানুষই আলাদা, প্রত্যেককে তার নিজের চরিত্রের উপর মূল্যায়ন করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): প্রশান্তিময় জীবনের প্রতি আগ্রহ বাড়বে। পরিবারের প্রতি আপনার ধৈর্য ও সহিষ্ণুতা বাড়বে। প্রিয়জনের প্রতি মন-মানসে আবেগ, অনুভূতি বৃদ্ধি পাবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখা কঠিন হবে। নতুন যোগাযোগে অফুরন্ত সম্ভাবনা রয়েছে। ব্যবসা ভালো চলবে, পাশাপাশি অর্থ উপার্জনের যথেষ্ট সুযোগ রয়েছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): অনেক সমস্যার সমাধান হলেও মনের মধ্যে দুশ্চিন্তা এবং অবসাদ অনুভব করবেন। মানসিক প্রশান্তির জন্য ধ্যান, যোগব্যায়াম অভ্যাস করুন। মানসিক অস্থিরতার জন্য প্রিয়জনের সঙ্গে নিবিড় ভালোবাসার অভাব বোধ করবেন। যানবাহন চালকদের যথেষ্ট সতর্ক থাকতে হবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): আপনার আয় উপার্জন আশানুরূপ অর্জন করতে পারবেন। নিজের আবেগ সংযত রাখার চেষ্টা করুন। যানবাহন ও ভ্রমণে যথেষ্ট সতর্কতা অবলম্বন করতে হবে। প্রেমের ব্যাপারে তর্কবিতর্ক এড়িয়ে চলা উচিত। মা এবং জীবনসঙ্গিনীর স্বাস্থ্য সম্পর্কিত বিষয় আপনাকে ভাবিয়ে তুলতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নতুন কাজকর্মে বিশেষ সুফল লাভ করবেন। কাজের চাপ বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ আসলেও এ সপ্তাহে চিন্তাভাবনা করে ভ্রমণের দিকে অগ্রসর হওয়া উচিত। প্রেমের ব্যাপারে সতর্ক হওয়া উচিত। লেনদেন সংক্রান্ত বিষয়ে আরো সতর্ক হওয়া উচিত। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য নিয়মিত হালকা ব্যায়াম করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): পারিবারিক জীবনে অতিবাস্তবতা বোধ ও রুক্ষতা পরিহার করুন। সুস্বাস্থ্য রক্ষায় পুষ্টিকর আহার ও নিয়মিত হালকা ব্যায়াম করুন। প্রচন্ড পরিমাণে আবেগী হয়ে গেলে কর্মক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা আছে। প্রেমের ক্ষেত্রে আপনাকে সতর্ক হতে হবে। দূর থেকে কোনো সংবাদে বিচলিত হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): সামাজিক কাজে সম্মান লাভ করবেন। বাবা এবং মায়ের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। সন্তানের শরীরের প্রতি লক্ষ্য রাখা উচিত। দাম্পত্য জীবনে পূর্বের তুলনায় যথেষ্ট শান্তি বিরাজ করবে। কাজকর্মে ও ব্যবসায় যথেষ্ট সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): নিজের সামর্থ্যের প্রতি আস্থা রাখুন, সফলতা পাবেন। আর্থিক দিক বেশ শুভ যাবে। কারো কারো কর্মপ্রাপ্তি ও‌ সফলতা আসবে। সামাজিক কাজে অর্থ ব্যয় হবে। পারিবারিক সম্পর্ক যথেষ্ট শুভ ও স্বাভাবিক থাকবে। দৈনন্দিন কাজকর্মের চাপ আরো বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): পারিবারিক ও পেশাগতভাবে কাজের চাপ বাড়বে। পাশাপাশি সাফল্য পাবেন। জলপথে সাবধানে চলাচল করতে হবে। কোনো কারণে হঠাৎ রেগে গেলে নিজেকে নিয়ন্ত্রণ রাখা বুদ্ধিমানের কাজ হবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। উচ্চপদস্থ ও প্রভাবশালী কোনো ব্যক্তির আন্তরিক সহযোগিতা পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক দৃঢ়তা বৃদ্ধি করুন। অপ্রত্যাশিতভাবে কোনো শুভ সংবাদ পাবেন। দূর থেকে কোনো সংবাদ আপনাকে মানসিকভাবে বিচলিত করতে পারে। এ সপ্তাহে ব্যবসা-বাণিজ্যে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারেন। যেকোনো পরিস্থিতিতে অন্যের দ্বারা প্রভাবিত না হয়ে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিলে ভালো হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার মনোবল চাঙা থাকবে। কোনো ধরনের অলসতাকে প্রশ্রয় দেবেন না। পারিবারিক ও দাম্পত্য সম্পর্কে শান্তি বজায় রাখা কঠিন হবে। আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার কাজকর্মে মনোযোগী সময় দিন। সময়জ্ঞান বৃদ্ধি করুন। রোমান্টিক সম্পর্ক ভালো যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মব্যস্ততা বাড়বে। জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। সবসময় নিজের প্রতি আত্মবিশ্বাসী থাকুন। সবধরনের ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকার চেষ্টা করুন।সঠিক খাদ্য নির্বাচন করুন।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়