ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

এ সপ্তাহের রাশিফল (২৫ জুন-১ জুলাই)

প্রকাশিত: ১০:১০, ২৫ জুন ২০২২   আপডেট: ১০:১৩, ২৫ জুন ২০২২
এ সপ্তাহের রাশিফল (২৫ জুন-১ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন হোন। প্রত্যেকের ব্যক্তিগত গোপনীয়তাকে শ্রদ্ধা করুন। আয় উপার্জন বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা বাড়বে। নেতিবাচক মন্তব্য পুরোপুরি বর্জন করুন। কাজকর্মে আরও মনোযোগ বৃদ্ধি করুন। ব্যবসায়ীদের ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পাবে। উত্তেজিত অবস্থায় সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পারিবারিক বিষয়ে ঐক্যমত্যে পৌঁছাতে চেষ্টা করুন। নৈতিক শিক্ষার আলোকে পারিবারিক মূল্যবোধ গড়ে তুলুন। কেউ কেউ স্থায়ীভাবে বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। পারিবারিক বিষয়ে উত্তেজিত অবস্থায় কোনো সিদ্ধান্ত নিবেন না। বয়োজ্যেষ্ঠের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): আবেগের বশে কাউকে চট করে কোনো প্রতিশ্রুতি দেবেন না। পেশাগত কাজে ধৈর্য ও ধারাবাহিকতার অভাব  দেখা দিতে পারে। পেশাগত অগ্রগতি হবে। পারিবারিক ও প্রিয়জনের সঙ্গে আরো নিবেদিত হতে হবে। তবে এ সপ্তাহে আপনি মাধুর্যমণ্ডিত ব্যক্তিত্ব দ্বারা প্রিয়জনকে আকর্ষিত করতে পারবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): অর্থের প্রতি আকর্ষণ বাড়বে। ব্যক্তি জীবনে আবেগ ও অনুভূতি প্রবণ মানসিকতা বাড়বে। দ্বন্দ্ব -সংঘাত এড়িয়ে চলুন। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ সংযত রাখতে পারলে আপনি সুখী হবেন। জনকল্যাণমূলক কাজে গভীর আগ্রহবোধ করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): নিজের কর্ম ক্ষমতা ও সাফল্য নিয়ে আত্মবিশ্বাস বাড়বে। এ সপ্তাহে মেজাজ সংযত করে হিসেবি ও কুশলী হতে হবে। আর্থিক অবস্থা উঠানামা করবে। ভুল বোঝাবুঝি ও শত্রুতা  সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভসূচনা হওয়ার যোগ লক্ষ্য করা যায়।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কাজের অতিরিক্ত দায়িত্ব আপনাকে অবসন্ন করে দিতে পারে। কাউকে নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন। দূর থেকে কোনো সংবাদ আপনাকে বিচলিত করতে পারে। শরীর ভালো যাবে না। বিদেশ যাএা এবং বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক চাপ থাকবে। মন নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে সতর্ক হতে হবে। প্রেম-রোমাঞ্চ শুভ। ভাইবোন কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রিয়জন কারো সহযোগিতা উন্নতির সহায়ক হবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): আবেগের তীব্রতা বাড়বে। মানসিক উদ্যম, সাহস, উৎসাহ বাড়বে। সপ্তাহের শুরুতে কর্মব্যস্ততা বাড়বে। পারিবারিক শান্তি অনুভব করবেন। সামাজিক যোগাযোগ বাড়বে। রোমান্টিক সম্পর্ক শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহে আপনার কর্মব্যস্ততা বাড়বে। পেশাগত কাজে সফলতা পাবেন। প্রিয়জন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। পেশাগত কাজে কিছুটা সফল হতে পারেন। চাকরিজীবীদের ব্যস্ততা বাড়বে। তবে আর্থিক চাপে থাকতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সপ্তাহের শুরুতে কিছুটা বাধাবিঘ্ন থাকবে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কোনোরকম রাগ জেদ ক্ষতির কারণ হতে পারে। প্রেম সংক্রান্ত যোগাযোগ শুভ। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যেকোনো বিষয় ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিলে ভালো হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ধীরস্থিরভাবে প্রতিটি পদক্ষেপ গ্রহণ করলে আপনার জন্য ভালো হবে। প্রিয়জনের সঙ্গে মতবিরোধ হতে পারে। পেশাগত কাজে ধৈর্য ও ধারাবাহিকতা বজায় রাখুন। যানবাহন চলাচলে সতর্ক থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের কাজ নিজে করতে চেষ্টা করুন। আর্থিক ও ব্যবসায়িকভাবে লাভবান হতে পারবেন।অমিতব্যয়িতা নিয়ন্ত্রণ করুন। আপনার ইচ্ছাশক্তি বৃদ্ধি করুন। ভ্রমণে সু্যোগ থাকলেও খুবই সতর্ক থাকতে হবে। সুযোগকে কাজে লাগাতে হবে। প্রেমের ব্যাপারে মান অভিমান চলবে।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়