ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৮ জানুয়ারি-৩ ফেব্রুয়ারি)

প্রকাশিত: ১০:৫৭, ২৮ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:০১, ২৮ জানুয়ারি ২০২৩
এ সপ্তাহের রাশিফল (২৮ জানুয়ারি-৩ ফেব্রুয়ারি)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সহজে রেগে যাওয়ার প্রবণতা বাড়বে। উচ্চাবিলাসী মানসিকতার জন্য অর্থকষ্টে ভুগতে পারেন। শত্রুতা বাড়বে। আবেগ নিয়ন্ত্রণ করতে না পারলে পেশাগত জীবনে সমস্যা তৈরি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): দৃঢ় মানসিকতার জন্য সফলতা আসবে। রোমান্টিক সম্পর্ক আপনার জন্য আনন্দদায়ক হবে। পারিবারিক জীবন শান্তিপূর্ণ হবে। কর্মজীবনে আপনাকে ধৈর্যশীল ও সংযমী হতে হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সৃজনশীল ও জনসংযোগমূলক পেশায় ভালো করবেন। পারিবারিক আনন্দ উপভোগ করবেন। বৈদেশিক সূত্রে লাভবান হবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): গভীর আবেগ ও অনুভূতির জন্য মানসিক কষ্ট পাবেন। অর্থনৈতিক কর্মকাণ্ডে সফলতা পাবেন। মানসিক দৃঢ়তার জন্য অনেক সংকট কাটিয়ে উঠতে পারবেন। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সবকিছুকে ইতিবাচক দৃষ্টিভঙ্গি দিয়ে বিবেচনা করুন। পেশাগত সফলতা পাবেন। সময়ানুবর্তিতার সঙ্গে প্রতিটি কাজ সম্পন্ন করুন। পারিবারিক জীবনে অশান্তি দেখা দিতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): বন্ধুবান্ধব ও পরিচিত মহলে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে। সৃজনশীল বা জন পেশায় ভালো করবেন। আর্থিক দিক আপনার জন্য শুভ। মানবিক গুণাবলীর জন্য প্রশংসিত হবেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): পরিস্থিতি বা পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করুন। পেশাগত কাজে সফলতা আসবে। আবেগবশত কোনো সিদ্ধান্ত নেয়া থেকে বিরত থাকুন। বিনিয়োগে সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সংশয়ী মনের জন্য মানসিক অস্থিরতা বাড়বে। সাংগঠনিক কাজে সফলতা পাবেন। নেতৃত্ব গুণাবলীর জন্য প্রশংসিত হবেন। ব্যবসায়িক যোগাযোগ শুভ।।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেয়া থেকে বিরত থাকুন। অতিরিক্ত স্পষ্টবাদিতার জন্য অনেকেই আপনাকে ভুল বুঝতে পারে। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আয়-ব্যয়ের সামঞ্জস্য সুরক্ষা করে চলুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের ইচ্ছা ও পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। উদ্যম ও দৃঢ়তার জন্য কর্মক্ষেত্রে সফলতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। প্রেমে সফলতা পাবেন। অনেকেরই দূর দেশ ভ্রমণের সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গুরুত্বপূর্ণ কাজে সফলতা আসবে। পারিবারিক ক্ষেত্রে মানসিকভাবে শান্তি অনুভব করবেন।ব্যবসায়ীদের জন্য শুভ সময়। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক অবস্থা শুভ বলা যায়। পারিবারিক কারণে ব্যস্ততা বাড়বে। নতুন করে প্রেমের দিকে অগ্রসর না হওয়া ভালো। অযথা তর্ক-বিতর্কে জড়িয়ে শত্রু সৃষ্টি করবেন না। অপ্রিয় কথা বলা থেকে বিরত থাকুন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়